সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

অবৈধ কমিটি গঠন করে লাপাত্তা মাদ্রাসা সুপার ,,হচ্ছে না ক্লাস,

  • আপডেট টাইম : বুধবার, ২৫ মে, ২০২২
  • ৭১

 

সাংবাদিক শাহজাহান সরকার

সৈয়দপুর উপজেলা প্রতিনিধিঃ


সৈয়দপুরের লক্ষণপুর বালাপাড়া ইসলামীয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে অচলাবস্থা সৃষ্টি হয়েছে মাদ্রাসার শিক্ষা কার্যক্রমে। এদিকে অবৈধভাবে কমিটি গঠনের মূলহোতা অত্র মাদ্রাসার সুপার শহীদুল ইসলাম দীর্ঘদিন ধরে প্রতিষ্ঠানে না আসায় মাদ্রাসা পরিচালনায় দেখা দিয়েছে স্থবিরতা। আজ (বুধবার) একাধীক সাংবাদিক কমিটি গঠন সংক্রান্ত সংবাদ সংগ্রহে মাদ্রাসায় গিয়ে দেখা যায়,ছাত্র/ছাত্রীরা মাঠে খেলাধুলা করছে। শিক্ষক/শিক্ষকা অফিসে বসে গল্প করছে। সুপারের কক্ষে কেউ নেই।সুপারের বিষয়ে প্রশ্ন করা হলে ছাত্র/ছাত্রীরা বলে,সুপার হুজুর অনেক দিন থেকে মাদ্রাসায় আসে না। এ বিষয়ে শিক্ষকদের জিঙ্গেস করা হলে তারা বলেন,সুপার ছুটিতে আছেন।কিন্তু ভারপ্রাপ্তের দায়ীত্বে কেউ নেই।সুপারের ছুটি সংক্রান্ত কাগজ কেউ দেখায় নি। এ বিষয়ে সুপারের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে,আমি বদরগঞ্জে আছি বলে তিনি ফোন কেটে দেন।

এলাকাবাসির সাথে কথা বলে যানা যায় অত্র মাদ্রাসার সুপার দীর্ঘদিন থেকে তার পছন্দের ব্যক্তিদের নিয়ে গোপনে ম্যানেজিং কমিটি গঠন করে আসছেন।প্রতিবারের ন্যায় এবারও তিনি গোপনে কমিটি গঠন করেন।যা ছাত্র/ছাত্রী,অভিভাবক, এলাকাবাসী কেউ জানে না।এমন কি যাদের কে নিয়ে কমিটি গঠন করেছেন তারাও জানেন না। বিগত কমিটির একাধিক সদস্য নতুন কমিটির বিষয়ে কিছু জানেন না বলে সাংবাদিকদের অবহিত করেন। একাধিক অভিভাবক বলেন,সুপার গত ২৯/৩/২২ তারিখ থেকে মাদ্রাসায় আসেন না। শিক্ষকরাও বাচ্চাদের ক্লাস নিচ্ছেন না।ফলে ক্ষতিগ্রস্ত হচ্ছে বাচ্চারা। অবৈধ কমিটি ভেঙ্গে নতুন কমিটি গঠন করে মাদ্রাসার স্বাভাবিক পরিবেশ ফিরিয়ে আনার দাবি সবার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: