মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডে চমক মিলস, নেই স্টোকস

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৫

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। তিন বছর পর দলে ফিরেছেন ‘দ্য হান্ড্রেড’ টুর্নামেন্টে দুর্দান্ত খেলা পেসার টাইমাল মিলস।

অপরদিকে অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট থেকে বিরতি নেয়ায় দলে নেই বেন স্টোকস।

 

২০১৭ সালে বেঙ্গালুরুতে ভারতের বিপক্ষে ইংল্যান্ডের হয়ে শেষবার টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন চমক হয়ে ফিরে আসা মিলস। অপরদিকে ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের আগেই ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতি নিয়েছে ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। যে কারণে ভারত সিরিজ, আইপিএলের পাশাপাশি বিশ্বকাপে ইংল্যান্ডের স্কোয়াডেও থাকছেন না তিনি।

ইনজুরির কারণে দীর্ঘদিনের জন্য দল থেকে বাইরে আছেন ইংলিশ পেসার জোফরা আর্চার। তার বদলি হিসেবেই মিলসকে দলে রাখার অন্যতম কারণ। এছাড়া ১৫ সদস্যের দলে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে টম কারান, লিয়াম ডওসন ও জেমস ভিঞ্চকে।

ইংল্যান্ড বিশ্বকাপ স্কোয়াড: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলি, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারান, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, টাইমাল মিলস, আদিল রশিদ, জেসন রয়, ডেভিড উইল, ক্রিস ওকস ও মার্ক উড।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: