মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

এক গৃহবধু রহস্যজনক ভাবে নিখোঁজ ,, মিলছে না তার কোন সন্ধান

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ২৩

সাংবাদিক আখতারুল

নওগাঁ জেলার প্রতিনিধি:

নওগাঁর সাপাহার উপজেলার আইহাই ইউনিয়নের মির্জাপুর গ্রামে খালেদা বেগম (২৮) নামের এক গৃহবধূ রহস্য জনক ভাবে নিখোঁজের ঘটনা ঘটেছে।

 

নিখোঁজ গুহবধূ খালেদা ওই গ্রামের নব মুসলিম নুর ইসলামের স্ত্রী ও উপজেলার কলমুডাঙ্গা সাঁতালপাড়া গ্রামের মফিজুলের মেয়ে।

 

মির্জাপুর গ্রামের বাসিন্দা নব মুসলিম নুর ইসলাম জানান, তার প্রথম স্ত্রী তাকে সহ সন্তান ও সংসার ফেলে রেখে চলে গেলে নিরুপায় হয়ে তিনি গত ৪/৫ মাস পুর্বে উপজেলার পাতাড়ী ইউনিয়নের কলমুডাঙ্গা সাঁতালপাড়া গ্রামের মফিজুলের স্বামী পরিত্যাক্তা মেয়ে খালেদা বেগমকে বিয়ে করে নতুন করে ঘর সংসার শুরু করেন। ঘটনার দিন গত ১০ আগষ্ট দুপুরে গৃহবধুঁ খালেদা পরিবারের লোকজনের অগোচরে ছাগলের জন্য ঘাঁস কাটতে যাওয়ার কৌশলে বাড়ি থেকে বের হয়ে মাঠে যায়। এ দিকে বিকেল গড়িয়ে গেলেও সে আর বাড়ি ফিরেনি। নুর ইসলাম কাজ থেকে বাড়ি ফিরে দেখেন ঘরের দরজা খোলা,অনেক কিছুই অগোছালো ভাবে ঘরে পড়ে আছে। গ্রামের লোকজনের সহযোগীতায় নব মুসলিম নুর ইসলাম এ সময় সম্ভাব্য সকল স্থানে তার স্ত্রীর খোঁজ খবর নিয়ে কোন সন্ধ্যান করতে পারেনি। নবমুসলিম নুর ইসলাম আরও জানান তার স্ত্রী খালেদা চলে যাওয়ার সময় ঘরে রাখা বেশ কিছু টাকা,স্বর্ণালংকার,একটি মোবাইল ফোন সেট ও কাপড় চোপড় সাথে নিয়ে গেছে। এ বিষয়ে পরদিন ১১ আগষ্ট নব মুসলিম নুর ইসলাম স্থানীয় থানায় উপস্থিত হয়ে লিখিত ভাবে ঘটনাটি পুলিশকে অবগত করেছেন। কোন স্ব-হৃদয় ব্যক্তি নিখোঁজ গৃহবঁধু খালেদার সন্ধ্যান পেয়ে থাকলে নিকটস্থ্য থানায় জানানোর জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: