সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

ওল্ডহ্যামের তরুনীকে খুঁজে পেতে পুলিশের আবেদন

  • আপডেট টাইম : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১৮

ওল্ডহ্যামের এক তরুণীকে খুঁজে বের করার জন্য জনসাধারনের কাছে আবেদন করেছে পুলিশ। ১৮ বছর বয়সী ওই তরুনীর নাম জেসিকা টেইলর , তিনি আদালতে হাজিরা দিতে ব্যর্থ হওয়ায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

অফিসাররা বলছেন, ওল্ডহ্যামের পাশাপাশি, টেইলরের সাথে ম্যানচেস্টার সিটি সেন্টার এবং শহর অঞ্চলের অন্য কোন জায়গার যোগাযোগ রয়েছে।

ম্যানচেস্টার পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, বৃহত্তর ম্যানচেস্টারের ওল্ডহ্যাম এলাকা থেকে এক ‘ওয়ান্টেড’ মহিলাকে খুঁজে বের করতে সাধারণ মানুষের সাহায্যের আবেদন জানিয়েছে পুলিশ।

তার অবস্থান সম্পর্কে কোন তথ্য থাকলে ১০১ নম্বরে পুলিশের সাথে যোগাযোগ করতে বলা হয়েছে অথবা স্বাধীন দাতব্য সংস্থা ক্রাইমস্টোপার্সের সাথে যোগাযোগ করতে বলা হয়েছে, নাম প্রকাশ না করে, 0800 555 111 নম্বরে।

অফিসাররা আশা করছেন, কেউ টেলরকে চিনতে পারলে বা তার সম্পর্কে অন্য কোনও তথ্য থাকলে যত দ্রুত সম্ভব এগিয়ে আসবেন।

বৃহত্তর ম্যানচেস্টার পুলিশ ওল্ডহ্যাম এবং এই অঞ্চলের আশেপাশের অন্যান্য স্থানে সন্দেহভাজনদের খুঁজে বের করতে তাদের সহায়তা করার জন্য প্রায়শই এই জাতীয় প্রকাশ্য আবেদন করে।

জনসাধারনকে সন্দেহভাজনদের কাছে না যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে, বরং যত দ্রুত সম্ভব পুলিশকে ফোন করার পরামর্শ দেওয়া হয়েছে।

জরুরি প্রয়োজনে সবসময় ৯৯৯ নম্বরে ফোন করতে বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: