সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

করোনায় বিশ্বে আরও ৪৫১ জনের মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ২০

অনলাইন ডেস্ক।।
বিশ্বব্যাপী করোনায় গত ২৪ ঘণ্টায় আরও ৪৫১ জনের মৃত্যু হয়েছে। এ সময় আক্রান্ত হয়েছেন ৪৩ হাজার ৮০৯ জন। সুস্থ হয়েছেন ৭৭ হাজার ৯০৫ জন। মঙ্গলবার সকালে করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য পাওয়া যায়।

এদিকে, গত ২৪ ঘণ্টায় করোনায় সবচেয়ে বেশি মৃত্যুর ঘটনা ঘটেছে জার্মানিতে। এ সময় দেশটিতে মৃত্যু হয়েছে ১৬২ জনের এবং আক্রান্ত হয়েছে ৭ হাজার ৩৫৭ জন। একইসময়ে সবচেয়ে বেশি আক্রান্তের ঘটনা ঘটেছে রাশিয়ায়। এ সময় দেশটিতে আক্রান্ত হয়েছে ৮ হাজার ৯৮৯ জন এবং মৃত্যু হয়েছে ৩১ জনের।

এ ছাড়া যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছে ২ হাজার ৮১৭ জন এবং মৃত্যু হয়েছে ২৫ জনের। ফ্রান্সে আক্রান্ত হয়েছে ৭ জন এবং মৃত্যু হয়েছে ৬৫ জনের। জাপানে আক্রান্ত হয়েছে ২ হাজার ৮৮৭ জন এবং মৃত্যু হয়েছে ১৭ জনের। তাইওয়ানে এ সময় কোনও আক্রান্ত নেই এবং তবে মৃত্যু হয়েছে ২০ জনের। ইন্দোনেশিয়ায় আক্রান্ত হয়েছে ৩২৯ জন এবং মৃত্যু হয়েছে ৬ জনের।

একইসময়ে থাইল্যান্ডে আক্রান্ত হয়েছে ১৫০ জন এবং মৃত্যু হয়েছে ৬ জনের। ফিলিপাইনে আক্রান্ত হয়েছে ২২৮ জন এবং মৃত্যু হয়েছে ২০ জনের। রোমানিয়ায় আক্রান্ত হয়েছে ৮ হাজার ৮২ জন এবং মৃত্যু হয়েছে ৩৭ জনের। নিউজিল্যান্ডে আক্রান্ত হয়েছে ১ হাজার ৬০৫ জন এবং মৃত্যু হয়েছে ৫ জনের। ক্রোয়েশিয়ায় আক্রান্ত হয়েছে ৪৩৮ জন এবং মৃত্যু হয়েছে ১৯ জনের। আজারবাইজানে আক্রান্ত হয়েছে ২২ জন এবং মৃত্যু হয়েছে ৫ জনের।

বিশ্বে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৬৮ কোটি ৩৩ লাখ ৮১ হাজার ১০৩ জন। এরমধ্যে মৃত্যু হয়েছে ৬৮ লাখ ২৭ হাজার ৪৭৮ জনের। সুস্থ হয়েছেন ৬৫ কোটি ৬৩ লাখ ৫৫ হাজার ৮ জন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: