মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে সহকারী শিক্ষক সমাজের নির্বাচন অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫

 

 

আরিফুল ইসলাম জয়

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি

 

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সহকারি শিক্ষক সমাজ উপজেলা শাখার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ হলরুমে সকাল ১০ টা থেকে বিকাল তিনটা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন চলে। উপজেলার ১১২ টি প‍্রাথমিক বিদ‍্যালয়ের ৬ শ ৭৬ জন সহকারি শিক্ষকদের মধ‍্যে ৪ শ ৪১ জন শিক্ষক সরাসরি ভোটের মাধ‍্যমে তাদের নেতা নির্বাচন করেন।

 

জানা গেছে, সহকারি শিক্ষক সমাজের নির্বাচনে সভাপতি পদে দুইজন সাধারন সম্পাদক পদে তিনজন ও সাংগঠনিক সম্পাদক পদে দুই জনসহ তিনটি পদের বিপরীতে সাত জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এতে সভাপতি পদে রুকন-উদ-দৌলা ও আলাউদ্দিন সরকার, সাধারন সম্পাদক পদে সজিবুর রহমান সজিব সোহেল রানা ও শফিকুল আলম, সাংগঠনিক সম্পাদক পদে আজাদুল ইসলাম শিকদার ও বিপ­বী আক্তার।

উক্ত নির্বাচনে তিন বছরের জন‍্য সভাপতি পদে আলাউদ্দিন সরকার ( ২২৫ভোট) নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বি ছিলেন রুকন-উদ-দৌলা ২১০ ভোট, সাধারন সম্পাদক পদে সোহেল রানা নির্বাচিত হন (২২৭ভোট) তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সজিবুর রহমান (১১৭ ভোট) ও সাংগঠনিক সম্পাদক পদে আজাদুল ইসলাম শিকদার (৩১৫ ভোট) নির্বাচিত হন তার প্রতিদ্বন্দ্বি ছিলেন বিপ­বী আক্তার তিনি পান (১০৯ভোট)।

 

নির্বাচন পরিচালনা করেন সহকারী শিক্ষক সমাজের কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম সাধারন সম্পাদক নয়ন বকশীসহ অন‍্যান‍্য নেতৃবৃন্দ

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: