বুধবার, ২৯ মে ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

কুরবানী করা গরুর মাংসে আল্লাহ লেখা

  • আপডেট টাইম : রবিবার, ১০ জুলাই, ২০২২
  • ২৯

 

 

ওহাব

/জেলা প্রতিনিধি ঠাকুরগাঁওঃ

 

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পবিত্র ইদুল আযহা উপলক্ষে কুরবানি করা গরুর মাংস রান্না করার সময় গৃহিণী সালেহা আক্তার আরবি হরফে ‘আল্লাহু’ খচিত মাংসের টুকরো দেখতে পান। এমন ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

রবিবার (১০ জুলাই) দুপুরে উপজেলার ধনতলা ইউনিয়নের ঠুমনিয়া বগাদিঘী গ্রামের আকতার হোসেন কাবুর বাড়ীতে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের ইমাম উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন কৃষক।

 

আকতার হোসেনের স্ত্রী সালেহা আক্তার জানান, কুরবানি করা গরুর মাংস রান্না করার সময় হঠাৎ আরবি হরফে ‘আল্লাহু’ খচিত মাংসের টুকরোর দিকে চোখ যাই। পরে আমার শাশুড়ি ডেকে বললে তিনিও আরবি হরফে ‘আল্লাহু’ দেখতে পান।

 

আকতার হোসেন বলেন, কুরবানি করা গরুটি আমাদের বাড়িতেই লালনপালন করেছি। ৭ জন মিলে এই গরুটি কুরবানি দেই। কিন্তু কারো ভাগ্যে না গিয়ে আমার ভাগ্যেই আরবি হরফে ‘আল্লাহু’ খচিত মাংসের টুকরোটি আসে। এ ঘটনা জানাজানি হলে এলাকাবাসীর মধ্যে ব্যাপক কৌতূহল দেখা দেয়। লোকজন মাংসের টুকরোটি একনজর দেখার জন্য আমার বাড়িতে আসছে।

 

আকতার হোসেন কাবুর বাড়িতে আরবি হরফে ‘আল্লাহু’ খচিত মাংসের টুকরোর পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলম  ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: