সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

ছোট ভাইয়ের সম্পত্তি জবর দখল করে মেজো ভাই

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ২৯

 

 

সোহেল হোসেন

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর রায়পুর উপজেলাতে ছোটো ভাইয়ের জমি দখল ও ঘর ভাঙচুর লুটপাট এবং অগ্নিসংযোগ করে জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে মেজো ভাই হাসমত আলির বিরুদ্ধে। এই ঘটনায় ২৬ মে বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার বরাবর লিখত অভিযোগ করছেন ভুক্তভোগী আনসার পাটোয়ারী।

ঘটনা টি ঘটেছে রায়পুর উপজেলার ৬নং কেরোয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের সমসের উদ্দিন পাটোয়ারী বাড়িতে ভুক্তভোগী আনসার পাটোয়ারী এবং অভিযুক্ত হাসমেত আলির পিতা মৃত হানিফ পাটোয়ারী।

স্থানীয় একাধিক সূত্র হতে জানাজায় দুই ভাইয়ের পিতার মৃত্যুর পর পিতার সম্পত্তির সঠিক ভাবে বন্টন না করে ছোট ভাই আনসার পাটোয়ারী প্রাপ্য অংশ ভোগ দখলে নিয়ে নেন তার বড় ভাউ হাসমত আলি, এনিয়ে দুই ভাইয়ের সাথে দীর্ঘদিন যাবৎ জায়গা জমি সংক্রান্ত ঝামেলা চলে আসছে।

এই ঘটনায় স্থানীয় ভাবে কয়েকবার বৈঠকের মাধ্যমে সমাধান করার চেষ্টা করেন কেরোয়া ইউনিয়ন পরিষদের প্রায়াত চেয়ারম্যান শাহজাহান কামাল, বৈঠকে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় ভুক্তভোগী আনসার পাটোয়ারী কে তার পিতার প্রাপ্য সম্পত্তি বুজিয়ে দেওয়ার কিন্তু স্থানীয় বৈঠকে অমান্য করে অভিযুক্ত মেজো ভাই হাসমত আলি রায়পুর থানার এএসআই মোশাররফ এর নিকট লিখিত অভিযোগ করেন এনিয়ে ৬ থেকে ৭সাত বার বৈঠক করেও রায়পুর থানার এএসআই মোশাররফ হোসেন কোন সমাধান করতে পারেন নি। উল্টো এএসআই মোশাররফ টাকা খেয়ে অভিযুক্ত বড় ভাই হাসমত আলির পক্ষে, পক্ষপাতিত্ব করার অভিযোগ রয়েছে ।

এই বিষয়ে ভুক্তভোগী আনসার পাটোয়ারী বলেন আমার পিতার মৃত্যুর পর পিতার সম্পত্তির সঠিক বন্টন না করে আমাকে আমার প্রাপ্য অংশ না দিয়ে তা ভোগদখল করেন আমার মেজো ভাই হাসমত আলি। আমি আমার সম্পত্তি দখল করতে গেলে আমাকে মারতে আসেন এবং হুমকি দামকি প্রধান করেন তিনি, আমাদের এই সম্পত্তি নিয়ে স্থানীয় চেয়ারম্যান এর মাধ্যমে সামাধান করা হয়েছিল এবং আমি আমার জাগায় ঘর তুলি, কিন্তু চেয়ারম্যান এর মৃত্যুর পর আমি বাড়িতে না থাকায় আমার বাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ, লুটপাট করেন আমার মেজো ভাই। এই ঘটনায় অভিযুক্ত হাসমত আলি বলেন আমি তাকে তার সম্পত্তি হিসাব সুন্দর ভাবে বুজিয়ে দিয়েছি,তার দাবী অনুযায়ী সে এখানে কোনো সম্পত্তি পাবে না, আপনাদের কোনো তথ্য দিয়ে লাভ নেই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: