রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

টিকার রেজিস্ট্রেশন ছাড়া ক্যাম্পাসে প্রবেশ নয়: উপাচার্য

  • আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৭

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীরা টিকার রেজিস্ট্রেশন না করে ক্যাম্পাসে প্রবেশ করতে পারবেন না বলে জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য।

 

 

তিনি বলেন, বিশ্ববিদ্যালয় খুলে দিতে আমরা প্রস্তুত রয়েছি। বিশ্ববিদ্যালয় খুললে শিক্ষার্থীদের এক বা দুই ডোজ টিকা দিয়ে ক্যাম্পাসে প্রবেশ করতে হবে। অথবা টিকার রেজিস্ট্রেশন করা থাকতে হবে। যারা এখনো রেজিস্ট্রেশন করেনি তাদের আগামী ২৭ সেপ্টেম্বরের মধ্যে রেজিস্ট্রেশন করার নির্দেশ দেওয়া হয়েছে।

উপাচার্য আরও বলেন, যাদের এনআইডি নেই, তারা জন্মসনদ দিয়ে রেজিস্ট্রেশন করার সুয়োগ পাবে। এর জন্য আমরা ব্যবস্থা নিচ্ছি। তবে রেজিস্ট্রেশন ছাড়া কোনো শিক্ষার্থী ক্যাম্পাসে প্রবেশ করতে পারবে না।

তিনি বলেন, আমরা বিশ্ববিদ্যালয় ও আবাসিক হল খুলে দিতে প্রস্তুত রয়েছি। হলসমূহের সংস্কার, উন্নয়নমূলক নানা কার্যক্রম প্রায় শেষের দিকে। তবে শিক্ষার্থীদের আবাসিক হলে উঠতে হলে বৈধতা থাকতে হবে। কোনো অবৈধ শিক্ষার্থী আবাসিক হলে থাকতে পারবেন না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: