মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

ডেইলি মেইলের বিরুদ্ধে মামলার শুনানিতে অংশ নিলেন প্রিন্স হ্যারি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ১৯

অনলাইন ডেস্ক।।
লন্ডনের আদালতে শুনানিতে অংশ নিলেন প্রিন্স হ্যারি। আন্তর্জাতিক সংবাদমাধ্যম বিবিসি জানায়, বেআইনিভাবে তথ্য সংগ্রহের অভিযোগে যুক্তরাজ্যের সংবাদপত্র ডেইলি মেইল-এর প্রকাশকের বিরুদ্ধে করা মামলার শুনানিতে অংশ নিতে সোমবার (২৭ মার্চ) হাইকোর্টে হাজির হন তিনি।

সম্প্রতি বই লিখে আলোচনার জন্ম দেয়া প্রিন্স হ্যারি যুক্তরাষ্ট্র থেকে লন্ডনে এসেছেন। তবে তার এই সফর পারিবারিক কোনো কাজে নয়। সোমবার হাইকোর্টে শুনানিতে অংশ নিতেই লন্ডনে এসেছেন ডিউক অব সাসেক্স। একই অভিযোগে ব্রিটিশ গায়ক এলটন জনসহ আরও কয়েকজন তারকা আদালতে উপস্থিত ছিলেন।

গত বছর ডেইলি মেইল-এর প্রকাশকের বিরুদ্ধে মামলাটি করা হয়। অভিযোগপত্রে বলা হয়, পত্রিকাটি গাড়ি ও বাড়িতে গোপনে অডিও ডিভাইস বসিয়ে নজরদারি চালিয়েছে। এ ছাড়া তাদের মোবাইল ফোনের ব্যক্তিগত কথোপকথনও রেকর্ড করা হয়েছে।

পারিবারিক কলহের জেরে ২০২০ সালে রাজপ্রাসাদ ছেড়ে স্ত্রী মেগান মার্কেলকে নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান প্রিন্স হ্যারি। তবে রাজদায়িত্ব ছাড়লেও তাদের উপাধি এখনও বহাল আছে। সবশেষ রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর পর তাদের রাজপরিবারের সদস্যদের সঙ্গে দেখা গেছে।

এবারের সফরে বাবা রাজা তৃতীয় চার্লস ও ভাই উইলিয়ামের সঙ্গে তার দেখা হওয়ার কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যমগুলো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: