মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

তাড়াশে১৫ কেজি গাঁজা ও ফেনসিডিলসহ কারবারি গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ৪ মে, ২০২২
  • ৫৪

 

 

সাংবাদিক  মনিরুজ্জামান

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

 

 

সিরাজগঞ্জের তাড়াশে অভিযান চালিয়ে ১৫ কেজি গাঁজা ও ১৯০ বোতল ফেনসিডিলসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ১২ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। এসময় একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

 

বুধবার (৪ এপ্রিল) ভোর রাতে তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের বরইচরা ভেংরী এলাকা থেকে ওই মাদক কারবারিকে গ্রেফতার করে র‌্যাব। র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার মেজর এম. রিফাত-বিন-আসাদ সকাল ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

 

গ্রেফতার মো. নাসির ইসলাম নীলফামারী জেলার ডিমনা থানার কলেজপাড়া বাবুরহাট এলাকার মৃত হায়দার আলীর ছেলে। মিডিয়া অফিসার জানান, গ্রেফতার মাদক কারবারি দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে এমন অভিযোগ পেয়ে বুধবার গভীর রাতে র‌্যাব-১২ এর আভিযানিক দল তাড়াশের তালম ইউনিয়নের বরইচরা ভেংরী গ্রামের রানীরহাট চারমাথা শাপলা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে অভিযান চালায়। এ সময় ১৯০ (একশত নব্বই) বোতল ফেনসিডিল এবং ১৫ (পনের) কেজি গাঁজাসহ মো. নাসির ইসলামকে গ্রেফতার করে। এছাড়াও তার সঙ্গে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত প্রাইভেট কার, একটি মোবাইল ফোন এবং নগদ সাড়ে তিন হাজার টাকা জব্দ করে র‌্যাব।

 

গ্রেফতার মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করা হয়েছে। এবং জব্দ করা আলামতসহ তাকে তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: