রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

দূর্ঘটনার হাত থেকে প্রাণে বেঁচে গেলে ১১ শিক্ষার্থী

  • আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৪৬

 

সাংবাদিক  সাইফুল ইসলাম

(প্রতিনিধি) গোয়ালন্দ, রাজবাড়ী

 

রাজবাড়ীর গোয়ালন্দে একটি বেসরকারী কিন্ডারগার্টেন স্কুলে”র ভ্যানকে বাসের ধাক্কা, অল্পের জন্য প্রানে বেঁচে গেলো ১১ শিক্ষার্থী। সোমবার(১১ এপ্রিল) বেলা ১.৩০ দিকে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় ঢাকা খুলনা মহাসড়কে এঘটনাটি ঘটে। স্কুল ভ্যান কে পিছন থেকে  প্রমতি নামক কুষ্টিয়ার লোকাল বাস ধাক্কা দিলে স্কুল ভ্যানটি দুমরে মুচকে যায়। ভ্যানে থাকা ১১ শিক্ষার্থীদের মধ্যে শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগেএবং চরম ভয় পেয়েছে শিশুরা।

স্থানীয়রা জানান, গোয়ালন্দ সানসাইন স্কুল ভ্যানটি দৌলতদিয়ার দিকে যাচ্ছিলো এ সময় পিছন থেকে দ্রুত গতির প্রমতি লোকাল বাস (ঢাকা মেট্রো ব ০২-০৩২৯) এসে স্কুল ভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনা স্থানে ভ্যানটি দুমরে মুচরে যায় ভ্যান থাকা ১১শিক্ষার্থী অল্পের জন্য প্রানে বেঁচে গেরেও তারা চরম ভাবে ভয় পেয়েছে। স্থানীয়রা বলেন, দৌলতদিয়া থেকে  গোয়ালন্দ পর্যন্ত মহাসড়কে বড় গাড়ি চালকেরা ছোট গাড়িকে  কিছুই মনে করে না। দৌলতদিয়া গোয়ালন্দ মহাসড়ক দিয়ে প্রতিদিন কয়েশত শিক্ষার্থী বিভিন্ন স্কুলের পড়াশোনা জন্য  মহাসড়ক দিয়ে যাতায়াত করে থাকে যদি বড় গাড়ীর চালকদের নিয়ন্ত্রণ না করা যায় তাহলে যে কোন সময়ে ঘটতে পারে মারাত্নক দুর্ঘটনা।

স্কুল ভ্যানে থাকা এক ছাত্র মো. নাফিজুর রহমান জানায়, বাসটি আমাদের স্কুল ভ্যানটি কে ওভারটেক করতে গেলে বাসের সামেন একটি মাইক্রোবাস পড়ে সে সময় কোন কিছু না বুঝার আগেই বাসটি আমাদের স্কুল ভ্যানটি চাপ দেয়। সে সময় স্কুল ভ্যানটি দুমরে মুচরে যায় স্থানীয় লোকজন আমাদের উদ্বার করে আমাদের সকলের বাবা মাকে নিয়ে এসে বুঝিয়ে দেন।

স্কুলটির প্রধান শিক্ষক মো. নুরতাজ আলম রবিন  বলেন, আল্লাহুর রহমতে আজ  অল্পের জন্য আমার ১১ জন শিক্ষার্থী দুর্ঘটনার হাত থেকে প্রাণে বেঁছে গেলো। তিনি আরো বলেন, ঢাকা খুলনা মহাসড়কটিতে  বড় গাড়ি গুলো বেপরয়া  ভাবে চলাচল করার কারণে মাঝে মাঝে ঘটে দুর্ঘটনা। বিশেষ করে এসব বড় গাড়ির চালকদের স্কুল ভ্যান গুলোর প্রতি সু-নজর রাখা দরকার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: