রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

নেছারাবাদে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারের মাঝে সংঘর্ষ

  • আপডেট টাইম : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৩২

নেছারাবাদ (পিরোজপুর) প্রতিনিধি

সাংবাদিক মোঃ নাফিস ইকবাল

নেছারাবাদে পারিবারিক কলহের জেরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারের মাঝে সংঘর্ষ হয়েছে।সংঘর্ষে রহিমা বেগম (২৪) ও মনোয়ারা বেগম (৫০) সহ উভয় পরিবারের কয়েকজন আহত হয়েছেন। আহত গৃহবধু রহিমা বেগম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন এবং মনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে বর্তমানে বাসায় চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে উপজেলার আটঘর-কুড়িয়ানা ইউনিয়নের সংগীতকাঠী গ্রামে। এ ব্যপারে উভয় পরিবারের পক্ষ থেকে নেছারাবাদ থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

অভিযোগ সূত্রে জানা যায়, সংগীতকাঠি গ্রামের ব্যবসায়ী হিরু ঘরামী ও ব্যবসায়ী আনিচ ঘরামীর পরিবারের মাঝে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। কয়েকদিন পূর্বে হিরু ঘরামীর ছেলে আরিফ তার স্ত্রী ওযুফাকে নিয়ে রাগারাগি করে বাসা থেকে বের হয়ে যায়। ঘটনার দিন মনোয়ারা বেগম প্রতিবেশি আসলামের বাসায় গিয়ে ওযুফার সাথে কথা বলছিল।

 

বিষয়টি হিরু’র মেয়ে রহিমা দেখে ভাইয়ের স্ত্রীকে কু-পরামর্শ দেয়ার সন্দেহ পোষন করে। এসময় রহিমা ও মনোয়ারার সাথে ঝগড়া বেঁধে যায়। এক পর্যায়ে উভয় পরিবারের লোকজন সেখানে জড়ো হলে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে স্থানীয়রা সংঘর্ষ থামিয়ে আহতদের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হিরু’র অভিযোগ মনোয়ারার পরিবার ও কিছু লোক বিভিন্ন সময় তার পরিবারের লোকজনদের কু-পরামর্শ দিয়ে তার সংসারে বিবাদ সৃষ্টি করে আসছে। অভিযোগ অস্বীকার করে মনোয়ারা বেগম বলেন, ওযুফার সাথে কথা বলার অপরাধে হিরু’র পরিবারের লোকজন তাদের উপর হামলা চালিয়েছে।

 

এ ব্যপারে আটঘর-কুড়িয়ানা ইউনিয়নের চেয়ারম্যান মিঠুন হালদার জানান, ঘটনার পরপরই আহতদের চিকিৎসা নেয়ার জন্য বলেছি। এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও উভয় পরিবারের লোকজনদের নিয়ে বিষয়টি মিমাংশা করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: