সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

নেছারাবাদে প্রোট্টিফিডের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট টাইম : বুধবার, ২২ জুন, ২০২২
  • ২৭

 

নেছারাবাদ (পিরোজপুর) প্রতিনিধি

মোঃ নাফিস ইকবাল,

প্লোট্রি ফিডের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে নেছারাবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে প্লোট্রি মালিক এসোসিয়েশন। মঙ্গলবার (২১ জুন) উপজেলা পরিষদের সামনের সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে কয়েক’শ প্লোট্রি খামারী অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন অধ্যক্ষ মো. বেলায়েত হোসেন, শাহ মো. বখতিয়ার, মিয়া মো. আব্দুল ওহাব, মো. নাসির উদ্দিন তালুকদার, নিলুফা ইয়াসমিন, মহসিন উদ্দিন, এসএম সিদ্দিকুর রহমান প্রমুখ। বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, দেশে অস্বাভাবিকভাবে প্লোট্রি ফিডের দাম বেড়েই চলছে। গত এক বছরে একবস্তা (৫০ কেজি) ফিড ১হাজার ৯৪০ টাকা থেকে ১৩ দফা বেড়ে বর্তমানে ২ হাজার ৮৪০ টাকায় বিক্রি হচ্ছে। দফায় দফায় ফিডের মূল্য বৃদ্ধির ফলে ক্ষুদ্র ব্যবসায়ীরা নিঃস্ব হয়ে পড়েছে। প্লোট্রি ফিডের দাম না কমালে এ শিল্পকে টিকিয়ে রাখা সম্ভব হবে না । দেশের বিভিন্ন অঞ্চলের মাংস ও ডিমের চাহিদা পুরনকারি নেছারাবাদের এ প্লোট্রি শিল্পকে বাচিঁয়ে রাখতে প্রধানমন্ত্রী ও মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেন বক্তারা। পরে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: