রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

নোভা ফ্যাশানের সাথে চুক্তি করলেন সোহান খান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ৮৩

 

 

নোভা ফ্যাশান হাউজের সাথে চুক্তি করলেন তরুণ আর্টিস্ট সোহান খান। তাদের নতুন মেগাজিন ৫ এপ্রিল আসবে বাজারে,সেই ম্যাগাজিনে দেখা যাবে সোহান খানকে। ম্যাগাজিন অর্থ হল নায়ক নায়িকাদের ছবি দিয়ে যেন একটি বই কিন্তু আসলে সেটি নয় এবার কম ম্যাগাজিনের ভিতরে রয়েছে একটু ভিন্নতা।

 

কি এমন ভিন্নতা রয়েছে একটি ম্যাগাজিনে?

 

ম্যাগাজিন মানে আগেপরে একই জিনিস ।এবার ম্যাগাজিনে এন্ড হয়েছে আর্টিকেল সিস্টেম ইংলিশ এবং বাংলাতেও লেখা থাকবে একটি ম্যাগাজিনে প্রত্যেকটা পোস্টে একটা কোন লেখা ইংরেজিতে থাকবে কোন টা আবার হয়তোবা বাংলায় লেখা থাকবে।ইকবাল ভাই বলেন আমি ফ্যাশনের ক্ষেত্রে অনেক পরিবর্তন আনতে চাই,ফ্যাশান বর্তমানে সেই ঘুরে ফিরে বারবার মানুষের কাছে আসে কিন্তু আমি চাই এবার মানুষের চিন্তা-ভাবনা একটু বদলাক প্রত্যেকটা ফ্যাশান ইহগ রুচিশীল। পোশাক পরতে সবাই ভালোবাসেন আর পোশাক নিয়ে মানুষের যেন যত আবদার । আবদার কে মাথায় রেখেই শীতে কিন্তু অনেক বড় পরিকল্পনা করেছে মেট্রো ফ্যাশন হাউজ।মেট্রো ফ্যাশন হাউজের প্রথম আর্টিকেল এ কিন্তু দেখা যাবে সোহান খান কে তার নতুন কোনো রূপ নিয়ে এসে হাজির হয়েছে তার নতুন ছবিতে।

 

মেট্রো ফ্যাশন হাউজ খুব শিগগিরই তাদের নিজস্ব ব্যান্ড-এর পোশাক মার্কেট লঞ্চ করবেন

 

এ ব্যাপারে মাহাতাব তানজিম বলেন, পোশাকের ব্যাপারে আমি কোনো ত্রুটি রাখব না পোশাক হ যত আরামদায়ক হবে মানুষ পড়ে ততো বেশি মজা পাবে আর আমার বিষয়ে পোশাকের ভিতরে আমি সবসময় রুচিশীলতা রাখবো।

 

 

তিনি আরো বলেন,পোশাকশিল্প বাংলাদেশের বড় শিল্প এদেশে পোশাকের জন্য একটি অন্যতম প্রশংসা রয়েছে এবং সূর্যকে কেন্দ্র করে আমি প্রসাদ কে আরো ভিন্ন রূপ দিতে চাই এবং সামনে ইচ্ছা আছে পোশাক নিয়ে কাজ করার নিজস্ব ব্র্যান্ডিং করার।

 

তিনি আরো বলেন,আমি জানি হয়তো বা একদিন এগুলো সম্ভব হবেনা কিন্তু দিনে দিনে আমি আমার চেষ্টা মতো ইচ্ছে মত মানুষের কাছে ভালো জিনিস পৌঁছাতে সক্ষম হব কিন্তু আমি চেষ্টা করে যাবো যেভাবে আমি এতদূর এসেছি হয়তোবা সে ভাবে আমি আমার বাকি স্বপ্ন পূরণ করব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: