মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

ন্যায্যমূল্যে টিসিবির পণ্য ক্রয় করতে গিয়ে মাটিতে ঘুমিয়ে পড়লেন এক মহিলা

  • আপডেট টাইম : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৪০

 

 

মেহেরপুর জেলা প্রতিনিধিঃ

সাংবাদিক প্রিন্স আরিফ খান

 

কার্ড না পেয়েও ভোটার আইডি কার্ড হাতে নিয়ে সরকার প্রদত্ত ন্যায্যমূল্যে টিসিবির পণ্য ক্রয় করতে এসে দীর্ঘক্ষণ অপেক্ষা করে ক্লান্ত হয়ে অবশেষে মাটিতে ঘুমিয়ে পড়লেন উত্তর শালিকা গ্রামের এই মহিলা।

তার পাশে রয়েছেন আরো কয়েকজন। অপেক্ষা যদি শেষ বিকেলে কাঠ ধারী কোন ব্যক্তি না আসেন হয়তোবা ভোটার আইডি কার্ড দেখিয়ে টিসিবির পণ্য ক্রয় করতে পারবেন। ভাগ্য অবশ্য তাদের সহায় ছিল।

উত্তর শালিকা গ্রামে ৮শ জনকে কার্ড দেওয়া হয়েছিল ন্যায্যমূল্যে টিসিবির পণ্য ক্রয়ের জন্য। শেষ পর্যন্ত ৬১৪ জন কার্ড দেখিয়ে তাদের পণ্য ক্রয় করেন। পড়ন্ত বিকেলে শেষ পর্যন্ত ১৮৬ ভোটার আইডি কার্ড দেখিয়ে ন্যায্যমূল্যে টিসিবির পণ্য কিনতে পেরে স্বস্তির নিঃশ্বাস ফেলেন। টিসিবির পণ্য বিক্রয় কেন্দ্র দায়িত্ব পালনকারী নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা জানান উত্তর শালিকায় টিসিবির পণ্য বিক্রি শুরু হওয়ার পর থেকেই অনেক প্রভাবশালী ব্যক্তি মোটরসাইকেলযোগে এসে কার্ড দেখিয়ে টিসিবির পণ্য ক্রয় করেছেন। নিয়ম অনুযায়ী ওই সমস্ত ব্যক্তি কার্ড পাওয়ার কথা নয়। তারপরও কিভাবে কার্ড বিতরণ হয়েছে জানিনা।

অথচ যাদের প্রকৃত অর্থে কার্ড পাওয়ার কথা ছিল সকাল থেকে দীর্ঘক্ষন অপেক্ষা করে অনেকেই ক্লান্ত হয়ে পড়েন। শেষ পর্যন্ত ১৮৬ জন কার্ডধারী অনুপস্থিত থাকায় ক্লান্ত হয়ে পড়া গরীব অসহায় ব্যক্তিরা আইডি কার্ড দেখিয়ে টিসিবির পণ্য ক্রয় করে বাড়ি ফেরেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: