রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

পাটুরিয়ায় ফেরি উদ্ধারে আসছে রুস্তম

  • আপডেট টাইম : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ১০১

মানিকগঞ্জের পাটুরিয়ায় ফেরি ডুবির ঘটনার তৃতীয় দিন শুক্রবার সকাল ১১টার দিকে উদ্ধারকারী জাহাজ হামজা একটি ট্রাক উদ্ধার করে। বিকেলের দিকে আরও একটি ট্রাক উদ্ধার করা হয়। এদিকে ডুবে যাওয়া ফেরিটি উদ্ধারে জাহাজ প্রত্যয়ের পরিবর্তে রুস্তমকে আনা হচ্ছে বলে জানিয়েছেন বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডর গোলাম সাদিক।

শুক্রবার ঘটনাস্থল পরিদর্শন করেন বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান জানান, উদ্ধার কাজে নিয়োজিত জাহাজ প্রত্যয়ের পরিবর্তে শিমুলিয়া থেকে রুস্তম নামের আরেকটি জাহাজ আসবে। প্রায় সব যানবাহন তোলা হয়েছে, চারটি ট্রাক বাকি আছে। আশা করা যাচ্ছে আগামীকালের মধ্যে যানবাহনগুলো তোলা শেষ হবে।

গোলাম সাদিক বলেন, ‘বিআইডব্লিউটএ’র সক্ষমতা না থাকলে বাংলাদেশের যে সক্ষমতা আছে, সেই সবকিছু আমরা ব্যবহার করব। এখন আমরা চেষ্টা করছি ডুবে যাওয়া যানবাহনগুলো উদ্ধার করার জন্য। দরকার হলে যানবাহন উদ্ধারের পরে ফেরি বিষয়ে চিন্তা করা হবে। বাংলাদেশে বিআইডব্লিউটএর যে সক্ষমতা আছে। তা অন্য কোথাও নেই। যদি প্রয়োজন হয়, তাহলে বেসরকারি সহায়তা নেব ফেরি উদ্ধারের জন্য।’

এর আগে ঘাটে পৌঁছেই তিনি উপস্থিত সাংবাদিকদের ঘটনাস্থল ত্যাগ করতে বলেন। একপর্যায়ে তিনি সাংবাদিকদের সঙ্গে অসদাচরণ করেন। পরবর্তীতে এ ঘটনায় দুঃখ প্রকাশ করেন বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: