মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

পেট্রল স্টেশনের বাইরে ছুরিকাঘাতে দুই ব্যক্তি গুরুতর আহত

  • আপডেট টাইম : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ১৯

অনলাইন ডেস্ক।।
স্যালফোর্ডে ছুরিকাঘাতে দুজন গুরুতর আহত হয়েছেন। টেক্সাকো সার্ভিস স্টেশনের কাছে ক্রোমওয়েল রোডে এই ঘটনার পর ম্যানচেস্টার পুলিশ ২৬ মার্চ রাতে যাত্রাবিরতি ও তল্লাশি বাড়িয়েছে।

সন্ধ্যা সাতটা নাগাদ গোলমালের জেরে অফিসারদের ডেকে পাঠানো হয়। জিএমপি বলছে, দুজন ব্যক্তি ছুরির আঘাতে আহত হয়েছেন। তারা রাস্তায় মোটর সাইকেল ডাকাতির শিকার হয়েছিল। তবে তাদের আঘাত খুব বেশি গুরতর নয়।

এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি তবে তদন্ত চলমান রয়েছে। জিএমপির স্যালফোর্ড জেলার ইন্সপেক্টর স্টিফেন করলেস এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, সন্ধ্যায় এই ঘটনায় আমরা ওই এলাকায় স্টপ অ্যান্ড সার্চের ক্ষমতা দিয়েছি। এ ধরনের ঘটনা ক্ষমা করা হবে না এবং আমাদের লোকজন যাতে নিরাপদ থাকে এবং অপরাধীরা যাতে আইনের আওতায় আসে তা নিশ্চিত করতে জিএমপি কঠোর ব্যবস্থা নেবে। স্যালফোর্ডে এ ধরনের ঘটনা যাতে আর না ঘটে, সে জন্য আমরা আমাদের সাধ্যমতো সব কিছু করতে বদ্ধপরিকর।

পেন্ডলেটন ও চার্লসটাউনের কাউন্সিলর কাউন জন ওয়ারমিশাম বলেন, এ ধরনের অপরাধ বন্ধ করার জন্য আমার ওয়ার্ডে এবং স্যালফোর্ডে সব ধরনের চেষ্টা করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: