মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

প্রতিবন্ধী শিশুকে ‘ধর্ষণ’, আরএনবি সদস্য আটক

  • আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৭

সিলেট: সিলেটে ৮ বছরের বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ফুসলিয়ে বাসায় নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নাজমুল হক (৪৫) নামের সিলেট রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) এক সদস্যকে আটক করেছে পুলিশ।

 

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ভোররাতে তাকে নগরের ভার্তখলা জাহাজ বিল্ডিং থেকে আটক করে এসএমপির দক্ষিণ সুরমা থানা পুলিশ।

আটক নাজমুল নরসিংদী জেলার রায়পুরা থানার গোপীনাথপুর এলাকার মো. দিলওয়ার হোসেনের ছেলে। তিনি সিলেটে রেলওয়ে স্টেশনে নিরাপত্তা বাহিনীর সদস্য হিসেবে দায়িত্বে রয়েছেন। তিনি নগরের ভার্তখলা জাহাজ বিল্ডিংয়ে বসবাস করেন।

সিলেটের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদার বাংলানিউজকে বলেন, ৮ বছরের প্রতিবন্ধী শিশুকে ফুসলিয়ে বাসায় নিয়ে দিনভর আটকে রেখে ধর্ষণ করে রাত ১১টার দিকে বের করে দেয়। পরে ওই কন্যা শিশুটির রক্তাক্ত অবস্থায় তার মা থানায় নিয়ে আসে। অভিযোগের পরিপ্রেক্ষিতে ভোররাতের দিকে নাজমুলকে আটক করা হয়।

তিনি বলেন, এ ঘটনায় ওই শিশুটিকে ওসমানী মেডিক্যাল কলেজ ওসিসিতে ভর্তি করা হয়েছে। ধর্ষণের ঘটনায় শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: