সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

বানারীপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় ১১ জনকে আসামি করে মামলা দায়ের

  • আপডেট টাইম : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৩৬

 

সাংবাদিক জাকির হোসেন

বরিশাল প্রতিনিধি//

বরিশালের বানারীপাড়ার পশ্চিম ব্রাম্মনকাঠীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় ১১ জনকে আসামী করে বরিশাল কোর্টে মামলা দায়ের করা হয়েছে। উপজেলার পশ্চিম ব্রাম্মনকাঠির গনি সরদারের ছেলে মোঃ সোহেল সরদার, ফারুক ঘরামীর ছেলে মোঃ রাকিবুল ঘরামী ও সাকিব ঘরামী, মোঃ মজিবর’র ছেলে মোঃ হাসান,কবির মোল্লার ছেলে মোঃ জান্নাত ও মোঃ আলম সহ অজ্ঞাত ৫ জনকে আসামী করে একই গ্রামের আব্দুল কাদের হাওলাদারের মেয়ে কাকলী বেগম বাদী হয়ে মোকাম বরিশাল বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে ১৪৩,১৪৪, ৩২৩,৩২৫, ৩৫৪,৩০৭,৩৭৯,৪২৭,৫০৬(২) ধারায় মামলা করেন।

মামলা সূত্রে জানা যায় বাদী কাকলী বেগম ১৯ জানায়ারী ২০২২ সালে ১৩১ ও ১৩২ নং দুই খানা কবলা দলীল মুলে ৮.৭৫ শতাংশ জমি ক্রয় সূত্রে মালিক হয়ে ভোগ দখল করতেছে এবং নানান ধরনের বৃক্ষাদী রোপন করেছে।ঐ সম্পত্তি ৩৫ জানুয়ারী ২০১৮ সালে বিবাদীরা কবলা মুলে ক্রয় করে যা রাস্তা নির্মানে চলে গেছে। তা স্বত্ত্বে ও বাদীর সম্পত্ত্বি জোর পূর্বক দখলের চেষ্টা করে। যা নিয়ে একাধিকবার শালিশ বৈঠক হলে ও আসামীরা তা মানতে নারাজ। এমনকি শালিশ বৈঠকে সরে জমিন মেপে সার্ভেয়ার অজয় হালদার রিপন এবং এস্কেন্দার আমিন স্বাক্ষরিত এবং উপস্থিত শালিশীগনদের স্বাক্ষরিত ম্যাপ একে উভয় পক্ষকে বুঝিয়ে দেয়। তথাপিও বিবাদীরা ঐ শালিশী না মেনে গত ৪ এপ্রিল দুপুরে বাদীর ভোগ দখলীয় সম্পত্ত্বিতে লাঠি, সোটা, দা,কুড়াল, সাপল,রামদা,চাইনিজ কুড়াল সহ দেশিয় অস্ত্র নিয়ে বাদীর রোপিত গাছ কেটে ফেলে এবং বাদীর ঘরটি কুপিয়ে ভেঙ্গে ফেলে যাতে বাদীর লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়। বাদী বাধা দিতে গেলে আসামীরা বাদীর মাথায় আঘাত করে এবং মাটিতে পড়ে গেলে এলোপাথারি হামলা করে। আসামীরা বাদীর পরনে থাকা কাপড় টেনে হেচড়ে শ্লীলতা হানী করে এবং গলায় থাকা স্বর্নের চেইন ও কোমড়ে গোজা ১০ হাজার টাকা নিয়ে যায় বলে মামলা সুত্রে জানা যায়। পরবর্তীতে হত্যার হুমকি দিয়ে আসামীরা ঘটনাস্থল ত্যাগ করে। স্থানীয়রা ও স্বাক্ষীরা আহত কাকলীকে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্যকম্প্লেক্সে ভর্তি করে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: