সোমবার, ২৭ মে ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

বানারীপাড়ায় ১ কেজি গাঁজাসহ আটক তিন জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৫৯

 

 

সাংবাদিক  জাকির  হোসেন,

বরিশাল প্রতিনিধি :

 

বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর এইউনিয়নের খেজুর বাড়ির আবাসনে বাসিন্দা জামালের পুত্র আসিককে(২২) ১ কেজি গাঁজাসহ আটক করে বানারীপাড়া থানা পুলিশ।

গতকাল ২ এপ্রিল শনিবার রাত সারে ৮ টায় বানারীপাড়া থানার

অফিসার ইনচার্জ ওসি হেলাল উদ্দিনের দিক নির্দেশনায় উপ-পরিদর্শক অপূর্ব, হাফিজুর রহমান, মামুন ও সহকারী উপ-পরিদর্শক জামাল এবং সঙ্গিও ফোর্সের সহযোগিতায় একই ইউনিয়নের ঈদগাহ মাঠ থেকে এসময় গাঁজা সহ আসিককে আটক করা হয়। এবং সঙ্গে থাকা মহিষাপোতা গ্রামের বাদশা মীরের ছেলে আল আমিন(২৮) পালিয়ে যায়।

এ বিষয়ে উপ-পরিদর্শক অপূর্ব বলেন, দীর্ঘদিন ধরে কয়েকজন সোর্স ব্যবহার করে মাদক ব্যবসায়ীদের ধরার পরিকল্পনা অব্যহত ছিল। তিনি আরো বলেন, ২০১৮ সালের ৩৬(১) সরনির ১৯(ক)/৪১ ধারায় আসিক,আল-আমীন ও মূল হোতা আশরাফ আলী হাওলাদারের ছেলে শাকিলকে (২৬) আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ হেলাল উদ্দিন জানান মামলা দায়ের করা হয়েছে।আসামিদের কোর্টে পাঠানো হয়েছে ।বাকি আসামিদের ধরার চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: