রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

বান্দরবানে অসহায় পরিবারকে সেনাবাহিনীর সহায়তা

  • আপডেট টাইম : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ১১৫

বান্দরবানে অসহায় পরিবারকে স্বাবলম্বী করার লক্ষ্যে সেনাবাহিনীর সহায়তায় সেলাইমেশিন, সোলার প্যানেল, ছাগল, কৃষি যন্ত্রপাতি এবং শ্যালো মেশিন বিতরণ করা হয়েছে। সোমবার (১ নভেম্বর) সকালে বান্দরবান, আলীকদম, রুমা, নাইক্ষ্যংছড়ি ও বলিপাড়া সেনা জোনের যৌথ উদ্যোগে এ সব পরিবারকে সহায়তা প্রদান করা হয়।

সহায়তা প্রদান কর্মসূচির অধীনে ৭৫টি পরিবারের মাঝে ১১টি কৃষি যন্ত্রপাতি, দুটি পানি সেচের মেশিন, ২৭টি ছাগল, একটি গরুর বাছুর, একটি হস্তচালিত তাঁত, আটটি সোলার প্যানেল, ২৪টি সেলাইমেশিন এবং আর্থিক সহায়তা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক। এ সময় তিনি বলেন,পার্বত্য অঞ্চলে আমরা অপারেশন উত্তরণ দায়িত্ব পালনের পাশাপাশি এই অঞ্চলের পিছিয়েপড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন সময়ে সেনাবাহিনীর পক্ষ থেকে মানবিক সহযোগিতা প্রদান করে থাকি। দুর্গম এলাকার মানুষের জীবিকার ব্যবস্থা করাই আমাদের মূল লক্ষ্য।

তিনি আরও বলেন, আমরা সবাইকে নিরাপত্তার মাধ্যমে উন্নয়নের অগ্রযাত্রায় পার্বত্য অঞ্চলের সবাইকে শামিল করতে চাই। দুর্গম পাহাড়ে বসবাসরত দরিদ্র পরিবারগুলোকে সাবলম্বী করতে তাদের প্রয়োজনীয়সামগ্রী দিতে পেরে আমরা আজ অনেক আনন্দিত এবং ভবিষ্যতে এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে বান্দরবান সেনা জোন কমান্ডার, সেনাকর্মকর্তা, ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/জেডএইচডি

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: