সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

বাড়িতে তৈরি হতো নকল প্রসাধনী, দুই সহোদর গ্রেফতার

  • আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৩

রাজশাহী: রাজশাহীর দুর্গাপুরে নকল প্রসাধনী কারখানার সন্ধান পাওয়া গেছে। ওই কারখানা থেকে বিপুল পরিমাণ নকল প্রসাধনসামগ্রী জব্দ করা হয়েছে।

 

বৃহস্পতিবার সন্ধ্যায় দুর্গাপুর উপজেলার জয়কৃষ্ণপুর গ্রামে একটি কারখানায় অভিযান চালায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এ সময় দুই সহোদরকে আটক করা হয়।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম এ তথ্য নিশ্চিত করেন।

আটক দুজন হলেন—দুর্গাপুর উপজেলার জয়কৃষ্ণপুর গ্রামের বলাই সরকারের ছেলে বিশ্বজিৎ সরকার (২৮) ও বিপ্লব সরকার (২৫)।

রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম বাংলানিউজকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে তারা জানতে পারেন বিশ্বজিৎ সরকারের বাড়িতে নকল প্রসাধনী উৎপাদন করা হয়। এরপর সেখানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণের নকল প্রসাধনসামগ্রীর উপকরণ জব্দ করা হয়। পরে তাদেরও আটক করা হয়। আটকরা নকল প্রসাধনী উৎপাদন করে মহানগরসহ আশপাশের জেলা-উপজেলায় বাজারজাত করতেন।

ইফতে খায়ের আলম বলেন, অভিযানে আটকদের কারখানা থেকে ভেজাল প্রসাধনীসামগ্রী, প্রসাধনী তৈরি মেশিন, কেমিক্যাল, বিভিন্ন কোম্পানির নকল খালি মোড়ক, খালি কাগজের প্যাকেট ও ক্রিম জব্দ করা হয়। আটক দুজনের বিরুদ্ধে দুর্গাপুর থানায় আজ একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: