মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

বিয়ের দাবিতে আইনজীবীর বাড়িতে নার্সের অনশন

  • আপডেট টাইম : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ৩৫

 

 

ওহাব

/জেলা প্রতিনিধি ঠাকুরগাঁওঃ

 

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বিয়ের দাবিতে দুদিন ধরে সামিউল্লাহ সামু নামে এক শিক্ষানবিশ আইনজীবী প্রেমিকের বাড়িতে অনশন করছেন ২৫ বছর বয়সী এক নার্স। সামু উপজেলার বড়বাড়ী ইউনিয়নের বেলহাড়া গ্রামের জাহিদুল হকের ছেলে। ঢাকায় শিক্ষানবিশ আইনজীবী হিসেবে কাজ করছেন। প্রেমিকা ঠাকুরগাঁওয়ের একটি বেসরকারি হাসপাতালে কর্মরত। তার বাড়ি একই উপজেলার আমজানখোর ইউনিয়নের হরিনমারী গ্রামে।

 

মঙ্গলবার (১২ জুলাই) বিকেলে ওই প্রেমিকার সঙ্গে কথা বলে জানা যায়, দীর্ঘ ৫ বছর ধরে দুজনে মধ্যে প্রেমের সম্পর্ক। বিয়ের জন্য প্রেমিকের পরিবারকে একাধিকবার বললেও তারা রাজি না হওয়ায় ঈদের পরদিন বাড়িতে অনশন করতে বলেছেন প্রেমিক সামু। তাই তিনি এসে অবস্থান নিয়েছেন।

 

অনশনের দুদিনও সামুর দেখা না পেয়ে প্রেমিকা বলেন, এত কিছুর পরও যদি আমার বিয়ে না হয়, তাহলে আত্মহত্যা ছাড়া আমার আর উপায় থাকবে না।

 

এদিকে, প্রেমিকার অনশনের খবরে গা ঢাকা দিয়েছেন সামিউল্লাহ সামু। তার মোবাইলে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

 

অন্যদিকে, সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে সামুর বাবা বাড়িতে থেকে চলে যাওয়ার পর আর ফিরে আসেননি। তবে ছোট ভাই ও বাড়িতে থাকা অন্যান্য স্বজনরা জানান, সন্ধ্যায় স্থানীয়ভাবে বিষয়টি নিয়ে বসার কথা রয়েছে। তারা আশা করছেন বিষয়টি সমাধান হয়ে যাবে।

 

মেয়ের ভাই জানান, আমরা চাই ছেলের পরিবার সম্পর্কটা মেনে নিয়ে দুজনের বিয়ে দিয়ে ঘরে তুলুক। তাছাড়া এত বড় ঘটনার পর ওই মেয়েকে কে বিয়ে করবে।

 

স্থানীয় ইউপি চেয়ারম্যান আকরাম আলীকেও একাধিকবার ফোন দিয়ে পাওয়া যায়নি।

 

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম বলেন, এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেবো

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: