মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

ভারতীয় ব্যান্ড মুফতির সাথে চুক্তি করলেন সোহান

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ৭৭

 

সাংবাদিক আদনান

পাবনার প্রতিনিধি ;

মুফতি ভারতের একটি জনপ্রিয় পোশাক ব্যান্ড এর মধ্যে একটি।এই ব্র্যান্ডের রয়েছে হাজারো সুনাম। এটি মূলত ভারতের নির্দিষ্ট পোশাক ব্র্যান্ড এর মধ্যে একটি।

 

Fashion Model |Sohan khan

প্রত্যেকটি ছেলের একটি ইচ্ছা থাকে একটি ছোট স্বপ্ন থাকে যে সামনের দিকে তারা নিজেদের এগিয়ে নিতে চায়,আমার একটি ছোট্ট ইচ্ছা ছিল যেটা হলো এত বড় ব্র্যান্ডের সাথে কাজ করার ইচ্ছা, কিন্তু সুযোগ ছিলনা আমার কাছে কিন্তু মনে ছিলো চেষ্টা। হ্যাঁ আমি জানি আমার চেয়ে অনেক ভালো ভালো মডেল এই ব্যান্ডে কাজ করেছে। কিন্তু এটা আমার জন্য গর্বের যে আমি এবার কাজ করার সুযোগ পেয়েছি তাদের সাথে আমার তিন মাসে কন্ট্রাক হয়েছে তিন মাসে তারা আমাকে দিয়ে টোটাল তিনটা থেকে চারটা কাজ করাবে এবং প্রত্যেকটা কাজই বাংলাদেশে শুট হবে।এ মাসের ৭ তারিখ থেকে শুরু হয়ে যাবে এ ব্যান্ডের প্রথম শুট।সত্যি বলতে মনের ইচ্ছা আর ইচ্ছাশক্তি না থাকলেও কেউ কখনও সামনের দিকে এগিয়ে যেতে পারে না।মোটামুটি বাংলাদেশের সব ব্রান্ড এর সাথে কাজ করার সুযোগ হয়েছে আমার। এবার তৃতীয়বারের মত ভারতের জনপ্রিয় ব্যান্ডের সাথে কাজ করার সুযোগ হচ্ছে আমার জানিনা কেন বেশি নার্ভাস লাগছে কিন্তু ভেবে ভাল লাগছে যে ওরা আমার স্বপ্ন পূরণ করতে সাহায্য করেছে।

 

সবই আপনাদের ভালোবাসার জন্য, আপনাদের ভালোবাসার কারনে আজ আমি সামনের দিকে এগিয়ে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: