মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

ভারতের বিশ্বকাপ দল ঘোষণা: ফিরলেন অশ্বিন, বাদ চাহাল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৩

আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এর জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। যেখানে সর্বশেষ ৪ বছর আগে দেশের হয়ে টি-টোয়েন্টি খেলা অভিজ্ঞ স্পিনার রবীচন্দ্রন অশ্বিন জায়াগা পেয়েছেন।

তবে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠেয় এই আসরে ভারতীয় দল থেকে বাদ পড়েছেন দুই তরুণ স্পিনার যুজভেন্দ্র চাহাল ও কলদীপ যাদব।

 

কিন্তু স্পিন বিভাগে জায়গা হয়েছে আইপিএলে ভালো করা বরুণ চক্রবর্তীর। এছাড়া ঘূর্ণি তারকা হিসেবে রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার ও অক্ষর প্যাটেলও স্কোয়াডে সুযোগ পেয়েছেন।

চমক রয়েছে ভারতীয় দলের পরামর্শকের নামেও। সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে বিশ্বকাপে দলে পরামর্শক করা হয়েছে। কিন্তু সম্প্রতি শ্রীলঙ্কার মাটিতে সীমিত ওভারের সিরিজে নেতৃত্ব দেওয়া শিখর ধাওয়ান বাদ পড়েছেন। রাখা হয়নি তরুণ ওপেনার পৃথ্বী শ’কেও।

দলে ওপেনার হিসেবে রোহিত শর্মা ও লোকেশ রাহুলের ওপর নির্বাচকরা আস্থা রেখেছেন। এছাড়া টপঅর্ডারে অধিনায়ক বিরাট কোহলি নেতৃত্বে থাকবেন। যেখানে শ্রেয়াস আইয়ার, দীপক চাহার ও শার্দুল ঠাকুরকে রির্জাভ ক্রিকেটার হিসেবে নেওয়া হয়েছে।

ভারত দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাহুল, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), ইশান কিষান (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার, রবীচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, বরুণ চক্রবর্তী, জসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি।

রির্জাভ ক্রিকেটার: শ্রেয়াস আইয়ার, শার্দুল ঠাকুর, দীপক চাহার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: