সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

ভুরুঙ্গামারীতে দিনের বেলায় চুরি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ২১

 

 

আবু মুসা

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

 

কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারীতে দিনের বেলায় তিনটি বাড়ীতে চুরি ঘটনা ঘটেছে। বুধবার (১৯ অক্টোবর) দুপুরে ভূরুঙ্গামারী মহিলা দাখিল মাদ্রাসার পিছন এলাকায় এ চুরির ঘটনা ঘটেছে বলে যানা যায়। ইদানিং চোরের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় কখন যে কার অর্জিত সম্পদ চুরি হয়ে যায় এমন আশংকায় রয়েছেন ভূরুঙ্গামারীবাসী।

জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানেরখামার গ্রামের মহিলা মাদ্রাসা পাড়ার জনৈক রফিকুল দর্জির বাড়ীর দরজার তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ঘরের ভেতরে থাকা আসবাবপত্র তছনছ করে। একই দিনে পাশ্ববর্তী আবু সামার বাড়ীর তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ১টি মোবাইল সেট ও নগদ ৬ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। পরে ওই সময় চোর চক্র বিধবা ময়না বেগমের বাড়ীতে ঢুকে আলমারীতে রাখা সোনার গয়না (কানের দুল ও পায়ের নুপুর), নগদ সাত হাজার টাকা ও জমির দলিলপত্র চুরি করে নিয়ে যায়।

 

আবু সামার স্ত্রী অজুফা জানান, স্বামী কাজে যাওয়ার কারনে আমি কিছুক্ষনের জন্য বাজার করতে বাইরে যাই। তখন বাড়ীতে কেউ ছিল না। এসে দেখি আমার ঘরের সব তালা ভাঙ্গা। ঘরে রক্ষিত ১টি মোবাইল সেট ও নগদ ৬ হাজার টাকা নাই।

 

ময়না বেগম জানান, আমি বিধবা মহিলা আমার সব শেষ চোরেরা আমার গয়না ও নগদ ৭ হাজার নিয়ে গেছে।

 

এ ঘটনায় রফিকুল দর্জি জানান, আমি সারাদিন দোকানে কাজ করি। আমার স্ত্রী পাশের বাড়ীতে বেড়াতে গিয়েছিল এ সুযোগে তারা আমার বাড়ীতে প্রবেশ করে ঘরের তালা ভেঙ্গে জিনিসপত্র তছনছ করেছে। এভাবে চোরের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় আমাদের অর্জিত সম্পদ নিয়ে আমার চরম আতংকে রয়েছি।

 

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, একজন মহিলা এসেছে চুরি বিষয়ে থানায় জিডি করতে। তিনি বলছেন তাদের পারিবারিক সমস্যা আছে। কেউ একজন তাদের ফলো করছে। বিষয়টি আমি দেখছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: