মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

মেহেরপুরে সেনা সদস্য কে আটকে রেখে মারধরের অভিযোগ

  • আপডেট টাইম : সোমবার, ৬ জুন, ২০২২
  • ২৯

 

সাংবাদিক প্রিন্স আরিফ খান

মেহেরপুর  জেলার প্রতিনিধি  :

 

মেহেরপুরে প্রেমের ফাঁদে ফেলে এক সেনা সদস্যকে আটকে রেখে মারধরের অভিযোগ উঠেছে স্থানীয় এক সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে। সোমবার সকালের দিকে মেহেরপুর জেলা মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মেহেরপুর জেলা মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের জামাতের মেয়ে শিমা (২০) এর সাথে কুষ্টিয়া মিরপুরে হাফিজুলেরে ছেলে (সেনাসদস্য) ইকবাল (২০) এর সাথে ২ মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফোসবুকে) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের সুবাদে গত ৫ জুন রবিবার ওই মেয়ের সাথে দেখা করতে আসে সেনা সদস্য ইকবাল হোসেন। পরে দিনভর বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি শেষে নিজ বাড়িতে নিয়ে যায় শিমা খাতুন। এসময় সেনা সদস্যকে আটকে রেখে বিভিন্ন ধরনের হুমকি ধামকি ও মারধর করে সাবেক ইউপি সদস্য ময়না। ওইদিন রাতেই কোমরপুর ক্যাম্পের আইসি মোমেন ঘটনা স্থলে গিয়ে কোন ব্যবস্থা না নিয়ে সাবেক মেম্বার ময়নার তত্ত্বাবধানে সেনা সদস্যকে ছেড়ে দেয়। সেই সাথে বিষয়টি মিমাংসা করার জন্য তাগাদা দিয়ে যায়।

এ বিষয়ে সেনা সদস্য ইকবাল বলেন, দুই মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের প্রেমের সম্পর্ক হয়। সেই সুবাদে গতকাল সকাল ১১.৩০ টাই কুষ্টিয়া থেকে মেহেরপুরে পৌছালে শিমা আমাকে নিয়ে মেহেরপুরের বিভিন্ন জায়গায় ঘুরিয়ে বিকেলে তার বাড়িতে নিয়ে যায়। বাড়িতে কিছুক্ষণ বিশ্রামের পর বাসার দিকে যেতে চাইলে সাবেক মেম্বার সহ বেশ কিছু লোকজন আমাকে আটকে দেয়।

নাম বলতে অনিচ্ছুক বেশ কিছু গ্রামবাসী জানান, জামাতের মেয়ে শিমা এর আগেও কোমরপুর গ্রামের ৮ নং ওয়ার্ডে সেনা সদস্য শিলন এর সাথে সম্পর্ক করে তার কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে মিমাংসা করেছে।

সাবেক মেম্বার ময়না জানান, সেনা সদস্য ইকবাল কে অনৈতিক কার্যক্রমের সাথে জড়ানোর জন্য তাকে আটকে রাখা হয়েছে। তার কাছ থেকে তার পরিবারের নাম্বার চাইলে সে দিতে না চাইলে তাকে শাসানো হয়ে। সেনা সদস্যকে মারার বিষয়টি জানতে চাইলে তিনি বলেন তাকে মারা হয়নি কিন্তু হুমকি দেওয়া হয়েছে। এ বিষয়ে কোমরপুর ক্যাম্পের আইসি মোমেনের কাছে জানতে চাইলে কোন মন্তব্য করতে রাজি হননি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: