সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

রায়পুরা মির্জাপুরে সরকারি ন্যায্য মূল্যের টিসিবি পণ্য বিতরণ

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ২৪

 

 

 

সাদ্দাম উদ্দীন রাজ,( রায়পুরা) নরসিংদী।

 

 

 

 

আজ ০৩ নভেম্বর বৃহস্পতিবার নরসিংদীর রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের দুইটি ধাপে ৬৮৬টি পরিবারের মাঝে ন্যায্য মূল্যে সরকারি টিসিবি পণ্য বিতরণ করা হইছে।

 

মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুর এলাহীর তত্ত্বাবধানে,মির্জাপুর ইউপি সদস্য আঙ্গুল ,ফরিদ ইউপি সদস্য,মির্জাপুর ইউনিয়ন পরিষদের ছাত্রলীগের সভাপতি মোমেন ইসলাম। মির্জাপুর ইউনিয়ন পরিষদের মুক্তিযোন্ধা প্রজম্ম কমান্ডার সভাপতি রাজ উদ্দীন এবং মির্জাপুর ইউনিয়নের ট‍্যাগ কর্মকর্তা মো. ইখতিয়ার উদ্দিন এর উপস্থিতিতে এই টিসিবি পণ্য বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে ৫৫ টাকা কেজিতে এক কেজি চিনি, ৬৬ টাকা কেজিতে ২ কেজি ডাল, ১১০ টাকা লিটারে ২ লিটার সয়াবিন তেল বিতরণ করা হয়।

 

 

এসব পণ্য মির্জাপুর ইউনিয়নের ডিলার সুমন বিশ্বাসের মাধ্যমে ৬৭৬ টি পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

 

 

এসময় মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুর এলাহী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে শহর থেকে শুরু করে গ্রামের প্রান্তিক পর্যায়েও মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সকল সুযোগ-সুবিধা মানুষ ভোগ করতে পারতেছে।

 

মির্জাপুর ইউনিয়নের টিসিবি পণ‍্য ট্যাগ কর্মকর্তা এবং রায়পুরা পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজার মো. ইখতিয়ার উদ্দিন বলেন, এই প্রান্তিক পর্যায়ের মানুষের মধ্যে ন্যায্য মূল্য পণ্য বিতরণ করে অনেক গরিব মানুষ সুবিধা ভোগ করতে পারতেছে সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করি তিনি এবং তার নেতৃত্বে এই বাংলাদেশ আরো এগিয়ে যাবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: