মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

লক্ষ্মীপুরে আওয়ামী লীগ রাজনীতি ভুলে গেছে : বিএনপির এ্যানি

  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ৩৩

 

 

সোহেল হোসেন

লক্ষ্মীপুর প্রতিনিধি

বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, আওয়ামী লীগ ভোটের রাজনীতি ভুলে গেছে। তারা ভোটের নয়, জোরের রাজনীতি করেন। তারা ভোটের রাজনীতি করলে ক্ষমতায় থাকতে পারতেন না। স্বাভাবিক নিয়মে ভোট হলে তারা নয়, বিএনপি ক্ষমতায় থাকতো।

 

তিনি বলেন, আন্দোলন করেই ভোটের অধিকার প্রতিষ্ঠা করা হবে। আন্দোলনকারীদের নিয়েই জাতীয় সরকার গঠন করা হবে। জাতীয় সরকারের নেতৃত্বেই আগামীতে ভোট হবে। সাধারণ মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়া হবে।

 

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় লক্ষ্মীপুরে যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।

 

জেলা যুবদলের উদ্যোগে এ্যানির লক্ষ্মীপুরের বাসভবন বসির ভিলা প্রাঙ্গণে এই আয়োজন করা হয়।

 

এরআগে বিপুলসংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে একটি র্যালি শহরের ব্রিজ এলাকা থেকে শুরু হয়ে সভাস্থলে যোগ দেয়। আলোচনা শেষে কেক কেটে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন নেতাকর্মীরা।

নেতাকর্মীদের উদ্দেশে এ্যানি বলেন, ‘আন্দোলনে পতাকা সঙ্গে রাখবেন সবাই। পতাকা সঙ্গে রাখলে সাহস-মনোবল ও হিম্মত বেড়ে যাবে। সেই মনোবল দিয়ে ডাকাত ধরে ফেলতে পারবো। আমাদের কাজ হল এবার ডাকাত ধরা। কারণ আওয়ামী লীগ শুধু ভোট চুরি করেনি, ডাকাতিও করেছে। সেই ডাকাতদের এখন ধরতে হবে।’

 

তিনি বলেন, ‘আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমাদের ঢাকার মহাসমাবেশে নাকি ১০ লাখ লোকও হবে না। কিন্তু তাদের জামালপুর আর নারায়ণগঞ্জে ৫০০ চেয়ারের মধ্যে ৩০০ চেয়ারই খালি ছিল। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে তার কাছ থেকে এখনো পর্যন্ত দেশের মানুষ দায়িত্বশীল বক্তব্য পায়নি।’

 

জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটনের সভাপতিত্বে ও সদস্য সচিব আবদুল আলিম হুমায়ুনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু, যুগ্ম-আহ্বায়ক হাছিবুর রহমান, বিএনপি নেতা হাফিজুর রহমান, নিজাম উদ্দিন ভূঁইয়া, মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, মাহবুবুর রহমান লিটন ও যুবদল নেতা সৈয়দ রশিদুল হাসান লিংকন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: