মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

লক্ষ্মীপুরে ইউপি উপনির্বাচনে দুই প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ

  • আপডেট টাইম : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ২৫

 

 

সোহেল হোসেন

লক্ষ্মীপুর প্রতিনিধি:

 

 

লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থী একে অপরের বিরুদ্ধে থানায় ও নির্বাচন অপিসে প্রচারনায় বাঁধা, পোষ্টার ছিঁড়া এবং কর্মীদের উপর হামলার পাল্টা-পাল্টি অভিযোগ করছেন।

১৮ জুলাই সন্ধ্যায় নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মোঃ সালাউদ্দিন চৌধুরী (জাবেদ) দিঘলী বাজারে তার নির্বাচনী অফিসে এক মতবিনিময় সভায় তিনি এসব অভিযোগ করেন।

এইসময় উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি মোঃ আবুল কাশেম চৌধুরী, সাধারন সম্পাদক মোঃ আব্দুল ওহাব, থানা সেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ আলাউদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আব্দুল ওয়াদুদ লিটন, সাধারন সম্পাদক মোঃ জামাল উদ্দিন বাবুল, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ শামছুদ্দিন এবং ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ আজগর হোসেন সহ প্রমূখ।

সভায় চেয়ারম্যান প্রার্থী মোঃ সালাউদ্দিন চৌধুরী (জাবেদ) অভিযোগ করে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কয়েকটি ফেইক আইডি থেকে আমার নামে অপ-প্রচার চালাচ্ছে। ইতিমধ্যে আমি সেই আইডি গুলোর বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছি।

এই দিকে আমার প্রতিদন্ধি প্রার্থী তার পোষ্টার ছিঁড়া, মাইকিং এবং প্রচারনায় বাধা দেওয়ার অভিযোগ করেছেন আমার দলীয় নেতা কর্মীর বিরুদ্ধে।

যা সম্পৃর্ন মিথ্যা ভিত্তিহীন আমি এর তিব্র নিন্দা জানাচ্ছি। তিনি আলতাফ হোসেন ঘোড়া প্রতিক নিয়ে নির্বাচন করছেন কিন্তু কোন পোষ্টার

ছাপায়নি লাগাইনি তা হলে ছিঁড়ে কি করে। উল্টো আমার ভাতিজা ইমরাজ ও শাহাদাত কে তার লোকজন তুচ্ছ ঘটনাকে ইসু করে মারধর করেছে। আমার ছোট ভাই জসিম যে প্রবাসে থাকে অল্প কিছুদিন হলো দেশে আসছে তাকে ভিবিন্ন ভাবে হুমকি দিচ্ছে। আজ ১৮ জুলাই সে চন্দ্রগঞ্জ থানায় পোষ্টার না লাগানোর কথা স্বিকার করে। এখন অভিযোগ করছে আমার ভয়ে কোন এজেন্ট দিতে পারছে না। এখনো এজেন্ট দেওয়ার সময় হয়েছে বলে আমার মনে হয় না। আমি এখন প্রচারনায় ব্যস্থ সবাই জানে এই এলাকা আওয়ামীলীগের দূর্গ লক্ষ্মীপুর জেলার মানুষ দিঘলী কে মুজিব নগর হিসেবে চিনে। নৌকা প্রতিকে সবাই ভালোবাসে আমি সুন্দর নির্বাচনের মাধ্যমে জনগনের ভোটে নির্বাচিত হতে চাই কোন অবৈধ পন্থায় চেয়ারম্যান হতে চাই না। যদি সে তার অভিযোগের বিষয় গুলোর প্রমান দিতে পারেন তবে নির্বাচনী আচরণবিধি অনুযায়ী যে কোন শাস্তি আমি মাথাপেতে নিবো। তিনি এবং তার লোকজন নিজেদের নিশ্চিত পরাজয় জেনেই আমার বিরুদ্ধে এই অপ- প্রচার করছে। ঘোড়া প্রতিকের প্রার্থী মোঃ আলতাফ হোসেন একই অভিযোগ করে বলেন, এ সকল বিষয়ে নৌকা প্রতিকের প্রার্থীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছি।

উল্লেখ ২০২১ইং সালের ২৬ ডিসেম্বর দিঘলী ইউনিয়ন পরিষদের নির্বাচনে মোঃ ইসমাইল হোসেন বিদ্রোহী প্রার্থী হয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়। ২০২২ং সালের ১৪ জানুয়ারি মোঃ ইসমাইল হোসেনের মৃত্যুতে চেয়ারম্যান পদটি শূন্য হয়। ২৮ জুন এই ইউনিয়নে উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করে উপজেলা নির্বাচন কমিশনার। আগামী ২৭ জুলাই ইবিএম এর মাধ্যমে দিঘলী ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নির্বাচন অনুষ্ঠিত হবে

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: