রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

লক্ষ্মীপুরে গ্যাস সিলিন্ডার ফুটে বসতঘরে আগুন 2 জন আহত

  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৩১

 

 

সোহেল হোসেন

লক্ষ্মীপুর প্রতিনিধি :

 

লক্ষ্মীপুরে গ্যাস সিলিন্ডার ফুটো হয়ে আগুন লেগে স্বেচ্ছাসেবক দল নেতা সাদ্দাম হোসেনের বসতঘর ও গোয়ালঘর পুড়ে ছাই হয়ে গেছে। এই সময় ঘরে থাকা ১এক লাখ ২০বিশ হাজার টাকা আনতে গিয়ে সাদ্দাম ও তার ভাবি নুসরাত জাহান তানহা (অন্তঃসত্ত্বা) আহত হয়৷ আগুন লেগে দুটি গরু আহত হয়। এরমধ্যে একটি জবাই করে দেওয়া হয়েছে।

 

মঙ্গলবার (২৮ জুন) সন্ধ্যায় সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের ৭নং ওয়ার্ড চররুহিতা গ্রামের চিরোদ্দি বেপারী বাড়িতে এই দুর্ঘটনা ঘটে। আগুনে প্রায় ৬ছয় লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানায় ক্ষতিগ্রস্ত পরিবার।

 

ভূক্তভোগী সাদ্দাম একই ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও চা দোকানি। তিনি মৌসুমী গরু ব্যবসায়ী। সাদ্দাম চিরোদ্দি বেপারী বাড়ির রুহুল আমিনের ছেলে।

 

সাদ্দামের সঙ্গে কথা বলে জানা গেছে, ঘরে হঠাৎ আগুন জ্বলতে দেখা যায়। এই সময় চিৎকার চেচামেচিতে স্থানীয়রা ছুটে আসে। পরে স্থানীয়দের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এর আগেই টিভি, ফ্রিজ ও বিভিন্ন আসবাবপত্রসহ তার বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। একই সঙ্গে গোয়াল ঘরটিও পুড়ে যায়। এসময় দুটি গরু আগুন লেগে আহত হয়। এরমধ্যে একটি গরুকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। অন্যটি জবাই করা হয়েছে। ঘরে থাকা ১ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করতে গিয়ে সাদ্দাম ও তার ভাবি তানহা আহত হয়। তারা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

 

সাদ্দাম আরও জানান, ঈদুল আযহা উপলক্ষে গরুর ব্যবসার জন্য সম্প্রতি একটি এনজিও থেকে তিনি ১ লাখ ২০ হাজার টাকা ঋণ নিয়েছেন। সেই টাকা ঘরে রাখা ছিলো। অন্যান্য মালামালের সঙ্গে টাকাগুলোও পুড়ে গেছে।

 

ইউপি সদস্য সেলিম পাটওয়ারী বলেন, আমি এলাকায় ছিলাম না। ঘটনাটিও কেউ আমাকে জানায়নি।

 

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রঞ্জিত কুমার সাহা বলেন, আমরা যাওয়ার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে এনেছে। ধারণা করা হচ্ছে, গ্যাস সিলিন্ডার ফুটো হয়ে আগুন ছড়িয়ে পড়ে। ঘর পুড়ে গেছে ও দুটি গরু আহত হয়েছিল। ক্ষতির পরিমাণ নির্ণয় করা সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: