মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

লক্ষ্মীপুরে নিজ সন্তান হাতে ১১০ বছরে এক বৃদ্ধ বাবাকে মারধর অভিযোগ

  • আপডেট টাইম : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪

 

 

 

সোহেল হোসেন

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর কমলনগর উপজেলাতে জমি লিখে না দেওয়ায় আলী এরশাদ (১১০) নামে এক বৃদ্ধকে মারধরের অভিযোগ উঠেছে। বুধবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে কমলনগর থানায় ছেলে নুরনবী ও তার স্ত্রী মায়া বেগমের বিচার চাইতে আসেন ওই বৃদ্ধ। ঐই সময় সাংবাদিকদের কাছে নুরনবী ও তার স্ত্রীর বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন তিনি।

 

আলী এরশাদ ৮নং চরকাদিরা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চরকাদিরা গ্রামের চৌকিদার বাড়ির বাসিন্দা। তিনি পেশায় কৃষক ছিলেন।

 

আলী এরশাদের সঙ্গে কথা বলে জানা যায়, তার ৫পাঁচ ছেলে ও দুই মেয়ে৷ কিছু সম্পত্তি তাদের ভাগ বাটোয়ারা করে দেওয়া হয়েছে। নুরনবী তার ভাগের জমি বিক্রি করে দেয়। কয়েকবছর ধরে তিনি আবারো জমি দাবি করে। জমি না দেওয়ায় ৪-৫ বার বৃদ্ধ বাবাকে নুরনবী মারধর করে। সম্প্রতি তিনি মারধরের ঘটনায় লক্ষ্মীপুর আদালতে একটি মামলা দায়ের করেন। ওই মামলার বিষয়ে জানতে পেরে নুরনবী তার ওপর ক্ষিপ্ত হয়ে উঠে। বুধবার সন্ধ্যায় নুরনবী ফের জমির জন্য তার সঙ্গে ঝগড়া করে। একপর্যায়ে নুরনবী ও তার স্ত্রীকে মায়া তাকে মারধর করে। একপর্যায়ে তার (এরশাদ) গায়ে থাকা পাঞ্জাবি ও গেঞ্জিও ছিঁড়ে ফেলে তারা।

 

এই সময় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে। পরে এরশাদ তার নাতি কামাল উদ্দিনকে নিয়ে ছেলের বিচার চাইতে কমলনগর থানায় আসে।

 

বৃদ্ধ আলী এরশাদের নাতি কামাল উদ্দিন বলেন, নুরনবী ও মায়া আমার নানাকে কিলঘুষি মেরে আহত করেছে। লাঠি ছাড়া আমার নানা দাঁড়াতে পারে না। উপুর্যুপরি কয়েকটি কিল-ঘুষি মারতে দেখে আমি ও আমার অন্য এক মামা নানাকে তাদের হাত থেকে রক্ষা করি।

 

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, ভূক্তভোগী

অভিযোগ পেয়েছি ঘটনাস্থল পাঠিয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: