মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

লক্ষ্মীপুরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার বিষপান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ২৮

 

 

 

সোহেল হোসেন

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

ভালোবাসা হচ্ছে বিশ্বাস। হঠাৎ যখন এই বিশ্বাসে ফাটল ধরে, তখন সবাই সহ্য করতে পারে না। যারা ভালোবাসার শেষটা বুঝে। তারা কখনো অপমৃত্যুর পথ বেচে নেয় না। কারণ ভালোবাসা হচ্ছে নিজে শত দুখ-জ্বালা নিয়ে লড়াই করে বেঁচে থাকবো। তার সুখ-দুঃখ দেখার জন্য। যদি আমি তাকে না পেয়ে পৃথিবী থেকে চিরতরে বিদায় নিই, তাহলে তার শেষটা কে দেখবে?

লক্ষ্মীপুর রায়পুর উপজেলার ৯ম শ্রেণির ছাত্রীর সঙ্গে প্রেম-ভালবাসার সম্পর্ক গড়তে উঠে, রামগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের পশ্চিম মাদিনপুর গ্রামের মজিদ উদ্দিন মুন্সী বাড়ির সেলিমের ছেলে আল-আমিনের সঙ্গে।

দীর্ঘদিন তাদের সম্পর্ক বেশ ভালো ছিল। তারা বিভিন্নসময় বেড়াতে যেতেন সুন্দর-সুন্দর জায়গা খুঁজে। হঠাৎ আল-আমিন তার প্রেমিকাকে না করে দেয়, তার সাথে যোগাযোগ না করতে। এতে প্রেমিকা পাগলপারা। অবশেষে বুধবার (৮ জুন) রাত ৮টার দিকে প্রেমিকা তার (প্রেমিক) আল-আমিনের বাড়ির সন্ধান খুঁজে তার বাড়িতে গিয়ে বিষপান করে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে দুই-পক্ষের স্বজনরা। অবস্থা খারাপ হওয়াই তাকে রাত সাড়ে ১১টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে রেফার করেন সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এ.কে. আজাদ।

স্বজনদের সূত্রে জানা গেছে, প্রেমিক আল-আমিন রায়পুর বাজারে একটি মোবাইল সার্ভিসিং দোকানে চাকরি করতেন। প্রেমিকা রায়পুর একটি স্কুলে ৯ম শ্রেণিতে পড়তেন। কয়েক-মাস পূর্বে স্কুল ছাত্রীর মুঠোফোন সমস্যা দেখা দিলে, আল-আমিনের দোকানে মেরামত করতে দেওয়া হয় মোবাইলটি। ওই থেকে দুইজনের মাঝে ধীরে-ধীরে সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে প্রেম-ভালবাসার সখ্যতা জড়িয়ে পড়েন, দুইজনেই। দু’জনেই বাড়ি ৬ কিলোমিটার দূরত্ব হয়। রায়পুর, রামগঞ্জ ও ফরিদগঞ্জ সীমান্তবর্তী এলাকা হয়।

সম্প্রতি আল-আমিন (প্রেমিক) তার প্রেমিকাকে বলে দেয়, তার সাথে সম্পর্ক না রাখতে। এতে করে ক্ষিপ্ত হয়ে উঠে প্রেমিকা। নিজেকে সহ্য না করতে পেরে (প্রেমিকা) বাজার থেকে বিষ কিনে সোজা আল-আমিনের বাড়িতে গিয়ে আত্মা-হত্যার চেষ্টা করেন।

বৃহস্পতিবার (৯ জুন) সকাল সাড়ে ৮টার দিকে মুঠোফোনে (প্রেমিকা’র) বড়-জেঠা সালেহ্ আহমেদ জানান, এখন একটু সুস্থ আছে। এখনও মুখে খাবার দেয়নি। একটু চোখ খোলার চেষ্টা করে (প্রেমিকা)।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া জানান, বিষয়টি কেউ পুলিশকে জানায়নি। তবুও খবর নিয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: