সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

লক্ষ্মীপুরে ভ্রাম্যমাণ অভিমানে ৫ টি হাসপাতালের জরিমানা

  • আপডেট টাইম : বুধবার, ১ জুন, ২০২২
  • ৩৩

 

 

 

সোহেল হোসেন

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলাতে শহরের প্রাইভেট হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা এবং সহকারী কমিশনার (ভূমি) মনিরা খাতুন এই অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালতে মেডিকেল, প্র্যাকটিস, বে-সরকারী ক্লিনিক ল্যাবরটরি নিয়ন্ত্রন আইন ও ভোক্তা অধিকার আইনে সরকারী হসপিটাল সড়কের ডক্টরস পয়েন্ট ৫ হাজার, মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার, সোনালীব্যাংক সড়কের আধুনিক হসপিটালকে ১০ হাজার, মডার্ণ এক্স-রে এন্ড প্যাথলজিক্যাল ল্যাব ৫ হাজার ও হলি হোপ প্রাইভেট হসপিটালকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার গুনময় পোদ্দার।

নিরাপত্তা সহায়তা প্রদান করেন রামগঞ্জ থানার উপ পরিদর্শক মো. অলি উল্যাহসহ পুলিশ সদস্যগণ। এই ছাড়া সোমবার বিকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবীবা মীরা শহরে অভিযান চালিয়ে মোটরসাইকেল চালকের ১০দশ হাজার টাকা জরিমানা ও ৭টি মামলা দায়ের করেন।

রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবীবা মীরা জানান, জনস্বার্থে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে। প্রয়োজনীয় কাগজপত্র না থাকলে কোন হসপিটাল বা ডায়াগনস্টিক সেন্টারকে তাদের কার্যক্রম চালিয়ে যেতে দেয়া হবে না। এছাড়া তিনি সেবাগ্রহীতাদের যথাযথ সেবা দেয়ার জন্য প্রাইভেট হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টারের মালিকদের অনুরোধ করেন। অন্যথায় অভিযুক্ত প্রাইভেট হসপিটাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম পুরোপুরি বন্ধ করে দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: