মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

লক্ষ্মীপুরে মাদ্রাসা ছাত্রকে যৌন নির্যাতনের শিক্ষক আটক

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ৩৫

 

 

সোহেল হোসেন

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরে নাযেরা বিভাগের ছাত্রকে (১২) যৌন নিপীড়নের অভিযোগে মো. হাসান নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়েছে। তবে বৃহস্পতিবার (১৬ জুন) দুপুর ১২ টা পর্যন্ত এই ঘটনায় থানায় কোন লিখিত অভিযোগ করা হয়নি। পুলিশ বলছে, তদন্ত করে ঘটনার সত্যতা পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

এরআগে বুধবার (১৫ জুন) রাত ৯ টার দিকে লক্ষ্মীপুর পৌর শহরের সমসেরাবাদ এলাকার শেখ রাসেল সড়কের রিয়াজুল জান্নাহ হিফজ মাদ্রাসা থেকে ওই শিক্ষককে আটক করা হয়। ভুক্তভোগী শিশু মাদ্রাসার নাযেরা বিভাগের ছাত্র। ৭সাত বছর ধরে সে মাদ্রাসা অধ্যয়নরত।

 

ছাত্রের মা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে শিক্ষক হাসান তার ছেলেকে ভয় দেখিয়ে আসছে। বিভিন্ন সময় তাকে তিনি যৌন নির্যাতন করেছে। ঘটনাটি সে কাউকে বলেনি। মঙ্গলবার (১৪ জুন) আমার স্বামী কর্মস্থল প্রবাসে চলে যায়। বুধবার ছেলেকে মাদ্রাসা যেতে বললে, যাবে না বলে কান্নাকাটি করে। কারণ জানতে চাইলে সে নির্যাতনের বিষয়টি জানিয়েছে। এতে ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ মাদ্রাসা থেকে ওই শিক্ষককে আটক করে।

 

মাদ্রাসার অধ্যক্ষ হাবিবুর রহমানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য জানা যায়নি।

তবে হাসানের মা জানিয়েছেন, ৪ বছর হয়েছে তার ছেলে ওই মাদ্রাসায় শিক্ষকতা করেন। কখনো কোন অন্যায় কাজ করেনি। ওই ছাত্র তাদের প্রতিবেশি। ছাত্রের পরিবারের সঙ্গে তাদের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। এর জের ধরেই মিথ্যা অভিযোগ আনা হয়েছে।

 

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, অভিযুক্ত শিক্ষক থানা হেফাজতে রয়েছে। ঘটনাটি রহস্যজনক। তদন্ত চলছে। সত্যতা পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: