সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

লক্ষ্মীপুর শহর যাটজট নিরসনে পরিদর্শন করলেন এসপি

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ২৫

 

 

সোহেল হোসেন

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুর জেলাতে নবাগত পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ যানজট নিরসনে লক্ষ্মীপুর শহর পরিদর্শন করেন।

 

২৫ আগস্ট (বৃহসপতিবার) দুপুর ১২টা থেকে প্রায় ২ ঘন্টা ব্যাপী শহরের গুরুত্বপূর্ণ সড়কে পরিদর্শন করেন।

 

এই সময় অন্যান্যদের মধ্যে ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ, মংনেথোয়াই মারমা,ডিআই-১ আজিজুর রহমান অনয়ান্য কর্মকর্তাগন। এবং ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেন। পরিদর্শনের সময় যানজটের দুর্ভোগ নিয়ন্ত্রণে সকল অফিসারদের বিভিন্ন দিকনির্দেশনা দিয়ে থাকেন।

 

নবাগত পুলিশ সুপারের এসব উদ্যোগকে স্বাগত জানিয়ে স্থানীয়রা বলেন,এই প্রথম পুলিশ সুপার প্রচন্ড রৌদ্রময় মুহূর্তে অধিকাংশ ডিপার্টমেন্টর কর্মকর্তাদের নিয়ে এভাবে বাজার পরিদর্শন করেন। তিনি ফুটপাতের বিভিন্ন সামগ্রী বিক্রেতা ও ব্যবসায়ীদের খোঁজ খবর নেন। পুলিশ প্রশাসনের এধরণের তদারকিতে জনগণকে আরো কাছাকাছি মিশতে পারে বলে মনে করেন।

 

পুলিশ সুপারের এই পরিদর্শনে লক্ষ্মীপুর শহরের সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা বলেন, যোগদানের মাত্র ২দিনের মাথায় এসপি সাহেব এভাবে আমাদের কাছাকাছি চলে আসবে ভাবতে পারিনি।আমরা আশবাদী বর্তমান এসপি লক্ষ্মীপুরের জন্য ভালো কাজ করবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: