মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

লিসবনে সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৬

লিসবন, পর্তুগাল: পর্তুগালে বাংলা প্রেসক্লাবের সদস্যদের সঙ্গে মতবিনিময় সভা করেছে সামাজিক সংগঠন বাংলাদেশ সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন পর্তুগালের নেতাকর্মীরা।

সোমবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় লিসবনের বাংলাদেশি অধ্যুষিত এলাকা মারতিম মনিজের একটি রেস্টুরেন্টে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন পর্তুগালের সভাপতি তাহের আহমেদ এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান ছাড়াও এ সভায় উপস্থিত ছিলেন সংগঠনের কার্যকরী কমিটির সদস্যবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন কমিউনিটির প্রবীণ ব্যক্তি ও স্থানীয় সোশ্যালিস্ট পার্টির নেতা আসন্ন সিটি করপোরেশন নির্বাচনের অ্যাসেম্বলি সদস্য পদপ্রার্থী রানা তাসলিম উদ্দিনসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সভায় আরো উপস্থিত ছিলেন পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সভাপতি রনি মোহাম্মদ এবং সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদসহ প্রেসক্লাবের সহ-সভাপতি ফরিদ আহমেদ পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক তারিকুল হাসান আশিক, প্রচার সম্পাদক এনামুল হক এবং সংস্কৃতি সম্পাদক মহি উদ্দিনসহ অনেকে।

আলোচনায় সংগঠনটির বিগত পাঁচ বছরে তাদের বিভিন্ন কার্যক্রম এবং ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরা হয়। অভিবাসন প্রত্যাশী অসংখ্য মানুষকে বিভিন্ন সহযোগিতা ছাড়াও তাদের বৈধতা অর্জনে পরামর্শ এবং বাসস্থান ও কাজের ব্যবস্থা করে দেওয়াসহ নানা উদ্যোগের কথা উল্লেখ করেন বক্তারা।

তাছাড়া লিসবনে বাংলাদেশ কমিউনিটির শিশু-কিশোরদের শারীরিক ও মানসিক বিকাশে ফুটবল ম্যাচ আয়োজন এবং তরুণদের নিয়ে বাৎসরিক বিভিন্ন শিক্ষা সফর আয়োজনের কথা জানান তারা।

লিসবনে বাংলাদেশ কমিউনিটির নানা সমস্যা এবং তা সমাধানে প্রেসক্লাবের ভূমিকা ও সহযোগিতা কামনা করেন সংগঠনের নেতারা। উপস্থিত সংবাদ কর্মীরা সংবাদ পরিবেশনের ক্ষেত্রে নানার প্রতিবন্ধকতা এবং সীমাবদ্ধতার কথা উল্লেখ করে কমিউনিটির সবার সহযোগিতা কামনা করেন। এসময় তারা সামাজিক সংগঠনগুলোকে গঠনমূলক কাজ করতে উদ্বুদ্ধ করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: