মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

শান্তির শহরে অশান্তির আগুন

  • আপডেট টাইম : বুধবার, ১১ মে, ২০২২
  • ৪১

 

শাহজাহান সরকার কাজল

( নীলফামারি জেলা প্রতিনিধি)

শান্তির শহর সৈয়দপুর এই নামে পুরো বাংলাদেশে একটা পরিচিতি আছে কিন্তু হঠাৎ কি হলো????

ক্যাসিনো এবং থাই নামক অবৈধ গেম সৈয়দপুর সহ সৈয়দপুর উপজেলার ৫ টি ইউনিয়ন এ আগুন লাগায় দিছে।

নাম প্রকাশে অনি ইচ্ছুক এক ব্যাক্তি জানান আমার ছেলে সারাদিন মোবাইল টেপাটিপি করে, হঠাৎ একদিন আমায় ৫০০০০ টাকা হাতে ধরে দিয়ে বলে রাখেন আমার মনে চলে আসে ভয় আমার ছেলে কি করছে? কোথা থেকে পাচ্ছে এত টাকা, মাস খানেক এর মধ্যে আমার ছেলে নতুন বাইক সহ আরও অনেক কিছু কিনে, পরে হঠাৎ আমার ছেলে সব বিক্রি করা শুরু করলো শেষমেষ এখন প্রতিদিন আমার ছেলে তার বউকে মারধর করে বাবার বাসা থেকে টাকা আনার জন্য, ভুক্তভোগী এর থেকে পরিত্রাণ চায়। এরকম হাজার ভুক্তভোগী পরিবার সৈয়দপুর উপজেলায় আছে।

থাই নামক এক ধরনের অবৈধ গেম যা আইনের চোখে মানি লন্ডারিং এর আওতায় পরে, এই গেম খেলে রাতারাতি যুবক ছেলেরা লাখোপতি বনে যাচ্ছে নিত্যনতুন বাইক কিনছে, আর এই শান্তিপ্রিয় সৈয়দপুর এ বেপরোয়া বাইক চালানোর কারনে দূর্ঘটনা ঘটেই চলছে প্রতিনিয়ত।

শোনা যাচ্ছে এই থাই গেমের জনক সদ্যঘোষীত সৈয়দপুর উপজেলা ছাত্রলীগ এর এক প্রভাবশালী নেতা।

এসব বিষয় নিয়ে মিডিয়ায় একাধিকবার লেখালেখি হলেও প্রশাসন নিরব তারা কোন হস্তক্ষেপ নিচ্ছে না এর কারন এখন পর্যন্ত সবার অজানা।

শান্তিপ্রিয় সৈয়দপুরবাসী এসব নোংরামি থেকে পরিত্রাণ চায় কিন্তু তাদের মনে প্রশ্ন কবে এবং কিভাবে এসব থেকে সৈয়দপুর পরিত্রাণ পাবে????

এবং সৈয়দপুর ফিরে পাবে সেই আগের চিরচেনা রুপ, শান্তিপ্রিয় শহর।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: