রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

সদর উপজেলায় ২০ মে থেকে শুরু নতুন ভোটার হালনাগাদ

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ৩৩

 

 

সাংবাদিক আদনান

পাবনা জেলার প্রতিনিধি

পাবনা সদর উপজেলায় নতুন ভোটারদের  হালনাগাদ শুরু হয়েছে আজ। বৃহস্পতিবার (১৯ মে) সকালে গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে ভোটার হালনাগাদের তথ্যটি নিশ্চিত করেন উপজেলা নির্বাচন অফিসার কায়সার মোহাম্মদ   ।।

এ সময় তিনি গণমাধ্যমকর্মীদের জানান, সদর উপজেলার অন্তর্ভুক্ত নতুন ভোটারদের হালনাগাদ চলছে। যাদের জন্মতারিখ ১ জানুয়ারি, ২০০৭ ও তার পূর্বে রয়েছে অর্থাৎ যাদের জন্ম ২০০৭ বা তার পূর্বে তারা অতিসত্বর ভোটার নিবন্ধন ফরম পূরন করবেন। নতুন ভোটারদের অবশ্যই ডিজিটাল জন্মসনদ,শিক্ষাগত যোগ্যতার সনদ,পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্স, পিতা,মাতা ও স্বামীর নামসহ অন্যান্য তথ্যবলী সঠিকভাবে পূরণ করতে হয়  ।

তিনি আরো জানান, এবার ভোটার হালনাগাদ কার্যক্রমে মৃত ভোটারদের নামও কর্তন করা হবে। এ কার্যক্রম ২০ মে, ২০২২ থেকে ৯ জুন,২০২২ পর্যন্ত চলবে। তাই সঠিক তথ্য দিয়ে ভোটার হোন,নির্ভুল পরিচয়পত্র প্রণয়নে সহায়তা করুন। অবশ্যই সতকর্তার সহিত ফরম পূরণ করবেন। একাধিক স্থানে ভোটার হওয়া দন্ডনীয় অপরাধ  ।।

বিস্তারিত তথ্য জানতে সংশ্লিষ্ট ইউনিয়ন/পৌরসভা কার্যালয় অথবা সদর উপজেলা নির্বাচন অফিসে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: