মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

সপ্তম শ্রেণীর ছাত্র গলায় মায়ের কাপড় পেঁচিয়ে আত্মহত্যা করেছে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ২৮

 

 

আরিফুল ইসলাম জয়

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি

 

 

কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলায় স্মার্টফোন কিনে না দেয়ায় বাবার সঙ্গে অভিমান করে ছেলের আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

ছেলের আবদার পূরণ করতে পারেননি বাবা, কথাও দিয়েছিলেন কুমিল্লা গিয়ে কাজ করে টাকা এনে মোবাইল ফোন কিনে দেবেন। তবুও অভিমানে পৃথিবী ছাড়লো ছেলে মোবাইল ফোনের জন্য। বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে এ ঘটনা ঘটেছে জেলার ফুলবাড়ী উপজেলার দাসিয়ার ছড়ার দক্ষিণ কামালপুর এলাকার। ওই এলাকার ফরহাদ হোসেন সপ্তম শ্রেণির ছাত্র গলায় মায়ের কাপড় পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

 

ফরহাদ হোসেন ওই এলাকায়র দিনমজুর আশরাফুল আলমের ছেলে। সে সাবেক ছিটমহল দাসিয়ারছড়ার মঈনুল হক উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিলেন।

 

নিহত ফরহাদের চাচা শাহিন আলম জানান, কয়েকদিন ধরে বাবার কাছে স্মার্টফোন চাচ্ছিল সে। কিন্তু হঠাৎ করে ওই ফোন কেনার সার্মথ্য নেই ওর বাবার। কয়েকদিন অপেক্ষা করতে বলে ওর বাবা। কুমিল্লা গিয়ে কাজ করে টাকা এনে ফোন কিনে দিতে চায় তবুও বৃহস্পতিবার সকালে মায়ের কাপড় ধর্নায় পেঁচিয়ে গলায় ফাঁস দেয়।

 

মঈনুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই নিউজ কে বলেন, ফরহাদ মেধাবী ছাত্র ছিলেন। কেন এটা করলো বুঝতে পারছিনা।

 

ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ (ওসি) ফজলুর রহমান জানান মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: