মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

‘সরকারের হাজার হাজার কোটি টাকা আমরা নষ্ট করছি’

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৪

ঢাকা: সরকারের হাজার হাজার কোটি টাকা আমরা নষ্ট করছি মন্তব্য করে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেছেন, সরকার কোটি কোটি টাকা দেবে, এই টাকা অপচয় হবে। এটা মেনে নেওয়া যায় না।

 

বুধবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর মিরপুর ১৩ নম্বরে প্রাথমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউট (পিটিআই) মিলনায়তনে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গণশিক্ষা প্রতিমন্ত্রী বলেন, অনুষ্ঠান করে ঢাকঢোল পিটিয়ে টাকা খরচ করছি আমরা। যে যেখানে, যে দায়িত্বে আছেন সঠিকভাবে কাজ করেন। কাজ না করে টাকা হালাল হবে না। আপনি সরকারকে ফাঁকি দিয়ে টাকা নেবেন, সেই টাকা নষ্ট হয়ে যাবে, টেরও পাবেন না। এক সচিবের পেনশনের টাকা ছেলেরা ভাগাভাগি করে নিয়েছে। কিছুদিন আগে পত্রিকায় এসেছে। এরকম যেন না হয়।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব গোলাম মো. হাসিবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের এমপি ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ফেরদৌসী ইসলাম, ইউনেস্কো (ঢাকা অফিস) চিফ অব এডুকেশন মিজ হুহুয়া ফান, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর পরিচালক মো. আতিউর রহমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: