সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

সাপাহারে ভ্রাম্যমাণ আদালতে সার বিক্রেতার জরিমানা

  • আপডেট টাইম : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ২৬

 

 

আকতারুল ইসলাম

, সাপাহা(নওগাঁ) প্রতিনিধি :

সারাদেশে যেসময় সার নিয়ে ব্যাপক তোলপাড়, ঠিক তখনই মজুদে ব্যাস্ত হয়ে পড়েন পরিবেশকরা। এরই ধারাবাহিকতায় নওগাঁর সাপাহারে ভ্রাম্যমাণ আদালতে দুই সার ব্যাবসায়ীর ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্যাহ আল মামুন।

 

বুধবার দুপুরে উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় দেলোয়ার ট্রেডার্সকে নিবন্ধন ব্যাতীত সার ও কীটনাশক সংরক্ষণ করায় ২০ হাজার টাকা ও সদরে অবস্থিত মেসার্স রওশন ট্রেডার্স নামক সার ও কীটনাশকের দোকান থেকে প্রান্তিক কৃষকের কাছে সার বিক্রয় না করে খুচরা বিক্রেতার নিকট সার বিক্রি ও মজুদের অপরাধে ভ্রাম্যমাণ আদালতে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ২ সার ব্যবসায়ীর মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

এসময় কৃষি সম্প্রসারণ অফিসার মনিরুজ্জামান টকি, উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আতাউর রহমান সেলিম সহ থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: