বুধবার, ২৯ মে ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

সিরাজগঞ্জে পুলিশ কনস্টেবল পদে ৮৬ জনের চূড়ান্ত ফলাফল প্রকাশ

  • আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৪৮

 

 

 

সাংবাদিক মনিরুজ্জামান

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

 

 

 

সিরাজগঞ্জে পুলিশে ট্রেনিং রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগে চূড়ান্তভাবে উত্তীর্ণদের ফলাফল -২০২২ প্রকাশ করা হয়েছে। শতভাগ মেধা, যোগ্যতা ও স্বচ্ছতার মাধ্যমে সম্পন্ন করে বিভিন্ন কোটায় ৮৬ জনের এ চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়। এ পদে চাকরি পেয়ে খুশিতে অনেকে কান্নায় ভেঙ্গে পড়েন।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উক্ত পদে সিরাজগঞ্জ জেলায় ৮৬ জন নিয়োগ যোগ্য প্রকৃত শূন্য পদের বিপরীতে সরকার কর্তৃক জারীকৃত বিদ্যমান সাধারণ, মুক্তিযোদ্ধা, আনসার ও ভিডিপি পোষ্য এবং ক্ষুদ্র নৃ-গোষ্ঠী কোটা পদ্ধতি অনুসরণ করে নিয়োগ দেয়া হয়েছে। এ নিয়োগের চূড়ান্তভাবে মুক্তিযোদ্ধা (কোটা) পুরুষ-১২ জন, পুলিশ পোষ্য কোটা (পুরুষ)-০৭ জন, ক্ষুদ্র-নৃগোষ্ঠী (পুরুষ)-০৪ জন, সাধারণ কোটা (পুরুষ)-৫৫ জন, সাধারণ কোটা (নারী)-০৭ জন, ক্ষুদ্র-নৃগোষ্ঠী (নারী)-০১ জনসহ সর্বমোট ৮৬ জনকে মনোনীত করা হয়।

 

শনিবার রাত ১১ টায় পুলিশ লাইন্সের শহীদ কনস্টেবল আলাউদ্দিন ড্রিলসেডে এ ফলাফল প্রকাশ করেন নিয়োগ বোর্ডের সভাপতি পুলিশ সুপার হাসিবুল আলম, বিপিএম। এ সময় তিনি বলেন, পুলিশ কনস্টেবল নিয়োগ সম্পূর্ণ স্বচ্ছ ও নিরপেক্ষ করার লক্ষে আইজিপি’র উদ্যোগে সম্পূর্ণ নতুন নিয়মে কনস্টেবল নিয়োগ পরিক্ষা সম্পন্ন হয়েছে। জেলাবাসীকে আবারো স্বচ্ছ ও সুন্দর নিয়োগ উপহার দেয়া হলো। চূড়ান্তভাবে উত্তীর্ণদের সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দেশসেবার মনোভাব নিয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কাজ করার আহ্বান জানান তিনি।

 

এ সময় উত্তীর্ণ প্রার্থী ও তাদের অভিভাবক অনেকে আবেগপ্রবণ হয়ে তাৎক্ষণিক অনুভূতি ব্যক্ত করেছেন। উত্তীর্ণ অনেক প্রার্থী সাংবাদিকদের জানান, কখনো স্বপ্নেও ভাবেনি বিনা টাকায় এ চাকরি হবে। অবশ্য মেধা ও যোগ্যতায় এ চাকরি হওয়ায় শেখ হাসিনা সরকার ও বাংলাদেশ পুলিশের প্রতি তারা কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় নিয়োগ বোর্ডের সদস্য, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, নিয়োগ কার্যক্রমের সাথে সম্পৃক্ত পুলিশ সদস্যগণসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: