রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

হবিগঞ্জে জেলা প্রশাসনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ৩৬

 

সাংবাদিক মাহবুবুর রহমান  রিমন

হবিগঞ্জ; জেলা  প্রতিনিধি-ঃ

 

 

হবিগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টায় স্থানীয় সার্কিট হাউস প্রাঙ্গণে এ দোয়াও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

 

জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ-৩ আসনের এমপি আবু জাহির,জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মুশফিক হুসেন চৌধুরীসহ হবিগঞ্জ জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ও সর্বস্তরের ব্যক্তিবর্গ ।

 

প্রধান অতিথির বক্তব্যে মাহবুব আলী বলেন, গত দুই বছর করোনার কারণে বড় করে কোনো ধরনের অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব হয়নি। দীর্ঘদিন পর এমন একটা অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে খুবই ভালো লাগছে।

 

জেলা প্রশাসনের আয়োজিত ইফতার মাহফিলে বিভিন্ন ধরণের রেসিপি ছিল। পরিবেশনকৃত ইফতারসামগ্রীর পরিমাণ ছিল আমন্ত্রিত অতিথিদের চাহিদার ও দ্বিগুণ । দোয়া ও ইফতার মাহফিল মুসলিমদের পাশাপাশি হিন্দুসহ বিভিন্ন ধর্মাবলীদের অংশ গ্রহন করতে দেখা গেছে ।

 

ইফতার গ্রহণের শেষের দিকে প্রায় প্রত্যেকটা টেবিল ঘুরে আমন্ত্রিত অতিথিদের সাথে কুশল বিনিময় করেন জেলা প্রশাসক ইশরাত জাহান। এতে ফুটে উঠেছে বাঙালির চিরচেনা অতিথি পরায়ণের ঐতিহ্য।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: