সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

  • আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৬০
বিজ্ঞাপন

আবেদনের যোগ্যতা

যেকোনো পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে ইনফরমেশন ও কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে প্রথম শ্রেণি অথবা সিজিপিএর ক্ষেত্রে ৪–এর মধ্যে ৩.৫০ এবং এসএসসি ও এইচএসসি পর্যায়ে জিপিএর ক্ষেত্রে ৫–এর মধ্যে ৩.৫০ থাকতে হবে। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়। প্রভাষক হিসেবে কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তবে পিএইচডি বা এমফিল ডিগ্রি থাকলে অগ্রাধিকার পাবেন। প্রার্থীদের স্বীকৃত জার্নালে কমপক্ষে দুটি গবেষণা প্রবন্ধ থাকতে হবে।

বেতন ও সুযোগ-সুবিধা

গ্রেড-৬ অনুযায়ী ৩৫,৫০০-৬৭,০১০ টাকা। প্রতিষ্ঠানের নিয়ম অনুসারে অন্য সব সুবিধা প্রদান।
পদের নাম: প্রভাষক (পরিসংখ্যান বিভাগ)।
পদের সংখ্যা: ১টি।

আবেদনের যোগ্যতা

যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যান বিভাগ বিষয়ে (থিসিস প্রযোজ্য ক্ষেত্রে) স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে প্রথম শ্রেণি অথবা সিজিপিএর ক্ষেত্রে ৪–এর মধ্যে ৩.৫০ এবং এসএসসি ও এইচএসসি পর্যায়ে জিপিএর ক্ষেত্রে ৫–এর মধ্যে ৪.০০ থাকতে হবে।

বেতন ও সুযোগ-সুবিধা

গ্রেড-৯ স্কেল অনুযায়ী ২২,০০০-৫৩,০৬০ টাকা। প্রতিষ্ঠানের নিয়ম অনুসারে অন্য সব সুবিধা প্রদান।

আবেদনের পদ্ধতি

আগ্রহী প্রার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.pust.ac.bd থেকে আবেদনপত্র সংগ্রহ করতে পারবেন। আগ্রহী প্রার্থীকে অবশ্যই ব্যাংক ড্রাফট, ৩ কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবি, শিক্ষাগত যোগ্যতার সব সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয়পত্র, সব অভিজ্ঞতার সনদ, ৮ কপি আবেদনপত্রসহ রেজিস্ট্রার, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজাপুর, পাবনা বরাবর ডাকযোগে পাঠাতে হবে। এ ছাড়া আবেদনের বিস্তারিত বিজ্ঞপ্তি পাওয়া যাবে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে।
আবেদন ফি
৫০০ টাকা

আবেদনের ঠিকানা

রেজিস্ট্রার, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি), রাজাপুর, পাবনা।
আবেদনের শেষ সময়
আগামী ৩ অক্টোবর, বিকেল পাঁচটা পর্যন্ত আবেদন করতে পারবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: