মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

চৌদ্দগ্রামে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আলোচনায় আবার সেই জুয়েল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ২১

স্টাফ রিপোর্টার
কুমিল্লা জেলার চৌদ্দগ্রামে সারা দেশে জামাত শিবির বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে একই স্থানে আওয়ামীলীগের দুই গ্রুপের সমাবেশ ডাকে। সমাবেশকে কেন্দ্র করে শুরু হয় সংঘর্ষ।

মঙ্গলবার সকাল ৯টা থেকে চৌদ্দগ্রাম বাজারে সমাবেশ ডাকে আওয়ামীলীগের এ দুই গ্রুপ। সমাবেশকে কেন্দ্র করে বর্তমান এমপি মুজিবুল হক মুজিব এর লোকজন এবং সাবেক পৌর মেয়র মোঃ মিজানুর রহমানের লোকজনের মধ্যে এই সংঘর্ষ তৈরী হয়। এসময় মিজানুর রহমানের দুইজন লোক গুলিবিদ্ধ হয় আহত হয় অনেকে।

পারস্পরিক শক্তিমত্তা প্রদর্শন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষে উভয়পক্ষের নেতাকর্মীদেরকে প্রকাশ্যে পাইপগান, পিস্তলসহ দেশীয় অস্ত্রশস্ত্রের মহড়া দিতে দেখা যায়। বিক্ষুব্ধ নেতাকর্মীরা টায়ার জ্বালিয়ে মহাসড়ক অবরোধ করে রাখে।

এদিকে পূর্বেও অস্ত্র হাতে ভাইরাল সেই জুয়েল দীর্ঘ দিন আত্মগোপনে থাকার পর আবারও চৌদ্দগ্রামে ত্রাস ছড়াচ্ছে । স্থানীয় বিভিন্ন সূত্রমতে মুজিব গ্রুপের লোকদের অস্ত্র যোগানদাতা সে। সূত্র জানায়, কুমিল্লার সংঘর্ষে জুয়েলের সরাসরি হাত না থাকলেও গোপনে সে তার রাজত্ব কায়েমে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

সংঘর্ষের ঘটনায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কে তৈরী হয় দীর্ঘ যানজট। এসময় মুজিবুল হক এমপির লোকজন মহাসড়ক অবরোধ করে ৮ টি মটরসাইকেল, তিনটি সাইকেলে আগুন দেয়। এসময় আরো, ১০-১৫ টি গাড়ি ভাংচুর এবং কয়েকটি দোকান ভাংচুরের ঘটনা ঘটে।

এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে বলে জানা গেছে। আহতদের মধ্যে বর্তমান এমপি মুজিবুল হক গ্রুপের বাতিসা ইউপি চেয়ারম্যান কাজী ফখরুল আলম ফরহাদ, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক জাকির পাটোয়ারী ও সাবেক মেয়র মিজানুর রহমান মিজান গ্রুপের পৌর আ’লীগ নেতা মনসুর আলম আজাদ, পৌর যুবলীগ নেতা ফরাস উদ্দীন রিপন এবং আরিফুর রহমান মামুন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: