মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

সিলেটে মন্দিরে চুরির সময় ২৭ চোর আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ১৮

সিলেটের গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে শ্রীচৈতন্য দেবের মন্দিরে বার্ষিক বারণীমেলায় চুরি করার সময় ২৪ নারীসহ চোর চক্রের ২৭ সদস্যকে আটক করেছে পুলিশ। আটকরা ছদ্মবেশে চুরিতে অংশ নিতেন বলে জানিয়েছে পুলিশ। সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলন করে বিষয়টি জানিয়েছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৭ জনকেই রোববার আটক করা হয় বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অতিরিক্ত দায়িত্ব, গোলাপগঞ্জ সার্কেল) আশরাফুজ্জামান জানান, গোলাপগঞ্জ মডেল থানার ঢাকাদক্ষিণ ইউনিয়নের মিশ্রপাড়া গ্রামে অবস্থিত শ্রীচৈতন্য দেব মন্দিরে বার্ষিক বারণীমেলা চলছে। এই মেলায় আগত পুণ্যার্থীদের বিভিন্ন মালামাল খোয়া যাওয়ার খবর পেয়ে পুলিশ গোয়েন্দা নজরদারি বাড়ায়। পরে পুলিশের অভিযানে চোরচক্রের ২৭ সদস্যকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটকদের কাছ থেকে সোনার চেইন ৯টি, হাতের বালা এক জোড়া, চুড়ি চার জোড়া, কানের দুল ১৪ জোড়া, রুপাসদৃশ চেইন আটটি, রুপাসদৃশ নূপুর আটি, হিন্দু নারীদের ব্যবহৃত হাতের শাঁখা ছয়টি, পরিবহনের কাজে ব্যবহৃত নোহা মাইক্রোবাস একটি এবং সাতটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটকরা সংঘবদ্ধ চোর চক্রের সদস্য জানিয়ে তিনি বলেন, আটক ২৪ নারীর সবাই ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার ধরমণ্ডল গ্রামের বাসিন্দা এবং আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য। এরা বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে জড়ো হয়ে চুরি করেন। শ্রীচৈতন্য মন্দিরে মেলায় চুরির উদ্দেশ্যে আসেন এবং সুকৌশলে নিজেরা ভিড় করে পুণ্যার্থীদের অলংকার ও নগদ অর্থ হাতিয়ে নেন।

আটকরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানার ধরমণ্ডল গ্রামের নারজিন বেগম , নাজমা বেগম, রিমা আক্তার , মহিমা আক্তার, পপি বেগম, আয়েশা বেগম, সুমি বেগম, বিলকিস বেগম, সুফিয়া বেগম, শাহিদা বেগম, লুৎফা বেগম , নাজমা বেগম, রোকসানা বেগম, সালমা বেগম , তাছলিমা বেগম, রোজিনা বেগম , লাভলী আক্তার, আছমা বেগম, পারভিন বেগম, তাছলিমা আক্তার, অনু আক্তার, আমেনা বেগম, ফুলচান বিবি, আছমা বেগম, হবিগঞ্জের মাধবপুর উপজেলার সুহেল মিয়া, শাহিন আলম ও সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ছাইদুল ইসলাম। আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান জেলার অতিরিক্ত এই পুলিশ সুপার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: