মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

ইউরোপীয় ইউনিয়নে’র সঙ্গে যুক্তরাজ্যে’র কোনো বৈরিতা নেই….. রাজা তৃতীয় চার্লস

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ১৯

ইইউ’রসঙ্গে যুক্তরাজ্যের কোনো বৈরিতা নেই বলে মন্তব্য করেছেন রাজা হিসেবে প্রথমবার জার্মানি সফরের শেষ দিনে তৃতীয় চার্লস। রানী দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর পর ব্রিটেনের রাজা হিসেবে প্রথমবার জার্মানি সফরে যান তৃতীয় চার্লস। শেষদিনটিও ভীষণ ব্যস্ততায় কেটেছে তার।

সফরের সূচি অনুযায়ী জার্মান প্রেসিডেন্ট ফ্রাঙ্ক ভাল্টার স্টাইনমায়ারকে সঙ্গে নিয়ে বন্দরনগরী হামবুর্গের উদ্দেশ্য রওনা হন। তার আগে বার্লিনের ব্রান্ডেনবুর্গ গেটে হোটেল আডলনের সামনে রানী ক্যামিলাসহ কিছুক্ষণ অবস্থান করেন তিনি। গাড়িতে ওঠার আগেই তার শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে বিদায় পর্ব সেরে হাত নেড়ে ভক্তদের শুভেচ্ছা জানান ব্রিটিশ রাজা। পরে রওনা দেন প্রধান ট্রেনস্টেশনে। সেখান থেকে বিশেষ এক ট্রেনে চেপে রওনা দেন বন্দরনগরী হামবুর্গ। শেষ দিনেও রাজাকে দেখতে পেয়ে খুশি ভক্তরা।

হামবুর্গে পৌঁছে রানী ক্যামিলাকে নিয়ে আবারও ভক্তদের ভালোবাসার জবাব দেন রাজা। ট্রেনস্টেশনের বাইরে বৃষ্টি উপেক্ষা করে ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে থাকা তার শুভানুধ্যায়ীদের হাত নেড়ে শুভেচ্ছা জানান।

নিজ দেশে ফিরে যাওয়ার আগে জার্মান প্রেসিডেন্ট ও স্থানীয় প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তাদের সঙ্গে নিয়ে বিশেষ জাহাজে করে বন্দরনগরী হামবুর্গ ঘুরে দেখার পাশাপাশি পরিদর্শন করেন দ্বিতীয় বিশ্ব যুদ্ধের ঐতিহাসিক নানা স্থাপনা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: