রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে কেঁদে কেঁদে ঈগল প্রতিকে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম নৌকায় ভোট দিয়েই মেঘনার সঠিক উন্নয়ন ঘটানো সম্ভব… সেলিমা আহমাদ ঈগলে ভোট দিলে গোমতীর মাটি লুট জিবির নামে চাঁদাবাজি বন্ধ হবে: আবুল কালাম আজাদ দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ব্রাজিলে ঘূর্ণিঝড়ে নিহত ২২ সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার সিলেটে সিএনজি স্টেশনের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ৭ বার্মিংহাম সিটি কাউন্সিলের নিজেদের দেউলিয়া ঘোষণা মারা গেলেন লন্ডনের বাংলাদেশ হাইক‌মিশনের মিনিস্টার মুক্তি

টমাস হত্যার ঘটনায় আটক ১

  • আপডেট টাইম : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ১৮

মোসলেতে টমাস নামে এক ব্যাক্তিকে হত্যার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে তদন্তকারী গোয়েন্দারা। ৪৩ বছর বয়সী ওই ব্যক্তিকে অপরাধীদের সহায়তা করার সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে। জিএমপির মেজর ইনসিডেন্ট টিমের গোয়েন্দাদের জিজ্ঞাসাবাদের আগেই তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়।

জানা যায়, মৃত টমাস ক্যাম্পবেল ছিলেন ৩৮বছর বয়সী, ঘটনার দিন রোববার সকাল সাড়ে ১০টার দিকে তার বাড়ির মোসলি নদীর কিনারে এক প্রতিবেশী তাকে আহত অবস্থায় দেখতে পায় ৩ জুলাই, ২০২২। তখন জরুরি সেবার সর্বাত্মক চেষ্টা সত্ত্বেও, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ বিষয়ে জিএমপির অভিজ্ঞ গোয়েন্দাদের নেতৃত্বে একটি হত্যা তদন্ত অব্যাহত রয়েছে।

জিএমপির মেজর ইনসিডেন্ট টিমের ডিটেকটিভ ইন্সপেক্টর পল ডেভিস বলেন, টমাসের মৃত্যুর আগে কী কী ঘটনা ঘটেছিল তা জানতে আমাদের প্রতিনিধিরা তদন্ত করছে।

তিনি আরোও বলেন, আমাদের তদন্ত এখনও শেষ হয়নি এবং যতক্ষণ না পর্যন্ত দোষীদের আটক করে বিচারের আওতায় আনছি। আমাদের তদন্ত অব্যাহত থাকবে।

তদন্তে সহায়তা করার জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved ©2023 -ওল্ডহাম বাংলা নিউজ |

সম্পাদক ও প্রকাশক: